Advertisement
০৭ মে ২০২৪
Delhi Murder

লিভ-ইন সঙ্গী উধাও! বধূর দেহ উদ্ধার দিল্লির ফ্ল্যাট থেকে, পরকীয়ার কথা জানতেন স্বামীও?

দিল্লির রোহিণী এলাকার একটি ফ্ল্যাট থেকে শুক্রবার রাতে ৩৭ বছর বয়সি ওই মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। ফ্ল্যাটের মালিক দেখেন, তাঁদের ঘরের দরজা অর্ধেক খোলা, ভিতরে পড়ে আছে মহিলার দেহ।

দিল্লির ফ্ল্যাট থেকে উদ্ধার মহিলার মৃতদেহ।

দিল্লির ফ্ল্যাট থেকে উদ্ধার মহিলার মৃতদেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ০৭:২৯
Share: Save:

দিল্লির একটি ফ্ল্যাট থেকে উদ্ধার করা হল মহিলার মৃতদেহ। তিনি আগরার বাসিন্দা। দিল্লিতে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিলেন। তাঁর প্রেমিক তথা লিভ-ইন সঙ্গীকে খুঁজছে পুলিশ।

দিল্লির রোহিণী এলাকার একটি ফ্ল্যাট থেকে শুক্রবার রাতে ৩৭ বছর বয়সি ওই মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। ফ্ল্যাটের মালিক দেখেন, তাঁদের ঘরের দরজা অর্ধেক খোলা, ভিতরে পড়ে আছে মহিলার দেহ। দ্রুত পুলিশে খবর দেন তিনি।

পুলিশ এসে মহিলার দেহ উদ্ধার করে। তাঁর শরীরে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, আগরার বাসিন্দা এক যুবকের সঙ্গে দিন দশেক আগে ওই ফ্ল্যাটে এসেছিলেন মহিলা। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। ফ্ল্যাট থেকে মহিলার দেহ উদ্ধারের পর ওই যুবকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তাঁর ফোন বন্ধ ছিল। ফ্ল্যাটের মালিক জানিয়েছেন, শেষ বার বৃহস্পতিবার সন্ধ্যায় দু'জনকে একসঙ্গে দেখেছিলেন তিনি।

পুলিশ খোঁজ নিয়ে জানতে পেরেছে, মহিলা বিবাহিত। তাঁর স্বামী পঞ্জাবে কর্মরত। তাঁদের সন্তানও আছে। নভেম্বর মাসেই স্বামীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তার পর সেখান থেকে দিল্লিতে চলে আসেন।

পুলিশের দাবি, এর পরেই মহিলার পরকীয়ার কথা জানতে পারেন স্বামী। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, মহিলাকে খুন করে পালিয়েছেন লিভ-ইন সঙ্গী। তিনিই এই ঘটনার মূল অভিযুক্ত। মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে শ্রদ্ধা হত্যাকাণ্ডের সাদৃশ্য পাচ্ছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Murder Murder Case Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE