Advertisement
০৬ মে ২০২৪
Crime

বিয়েবাড়িতে নাচের সময় বচসা, বোতলের আঘাতে বালককে খুন করল আরও এক বালক!

১২ বছরের এক বালককে খুনের অভিযোগ উঠল ১১ বছরের এক বালকের বিরুদ্ধে। অভিযুক্ত বালকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

representative photo of deadbody

অভিযুক্ত বালকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১০
Share: Save:

বিয়েবাড়িতে নাচের সময় বচসার জেরে ১২ বছরের এক বালককে খুনের অভিযোগ উঠল ১১ বছরের অন্য এক বালকের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি এলাকায়। অভিযুক্ত বালকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে এলাকায় একটি বিয়েবাড়িতে গিয়েছিল কমল কুমার নামে পঞ্চম শ্রেণির এক ছাত্র। সেখানে ডান্স ফ্লোর ছিল। বিয়ের অনুষ্ঠান চলাকালীন সেখানে গানের তালে নাচ করছিলেন অনেকে। সেই সময়ই অভিযুক্ত বালকের সঙ্গে বচসা বাধে কমলের। এক সময় ডান্স ফ্লোর থেকে অভিযুক্ত বালককে ধাক্কা মেরে ফেলে দেয় কমল। এর পরই রাগের বশে একটি বোতল নিয়ে কমলের মাথায় আঘাত করে অভিযুক্ত বালক।

বোতলের আঘাতের সঙ্গে সঙ্গেই জ্ঞান হারিয়ে পড়ে যায় কমল। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তার মৃত্যু হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত বালকের বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন কমলের বাবা। থানার স্টেশন হাউস অফিসার রাজীব কুমার সিংহ জানিয়েছেন, অভিযুক্ত বালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। বিয়েবাড়িতে আসা অতিথিদের বয়ান রেকর্ড করা হচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্ত বালককে পাকড়াও করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE