Advertisement
০২ মে ২০২৪
Bridge Collapse

ধসের জেরে সেতু ভেঙে পড়ল হিমাচল প্রদেশে

ধসের জেরে রবিবার সকালে হিমাচলপ্রদেশের চম্বা জেলায় জাতীয় সড়কের উপর একটি সেতু ভেঙে পড়ে। এর জেরে তীব্র যানজট তৈরি হয় এলাকায়।

photograph of bridge in Himachal Pradesh.

চম্বা-ভারমৌর জাতীয় সড়কের উপর ভেঙে পড়েছে সেতুটি। ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
শিমলা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৮
Share: Save:

ধসের জেরে ভেঙে পড়ল সেতু। রবিবার সকালে হিমাচল প্রদেশের চম্বা জেলার ঘটনা। যদিও এই ঘটনায় কেউ হতাহত হননি। সেতু ভেঙে পড়ার কারণে চম্বা-ভারমৌর জাতীয় সড়কে তীব্র যানজট হয়। দুর্ভোগে পড়েন যাত্রীরা।

সে রাজ্যের ‘ইমার্জেন্সি অপারেশন সেন্টারে’র আধিকারিকরা জানিয়েছেন, চম্বা জেলার ভারমৌর গ্রামের লুনা এলাকায় ধস নামে। তার জেরে ভেঙে পড়ে সেতু। যার জেরে চম্বা থেকে ভারমৌরগামী রাস্তা পুরোপুরি অবরুদ্ধ হয়ে পড়ে।

চম্বার ডেপুটি কমিশনার ডি সি রানা জানিয়েছেন, ১৫৪-এ জাতীয় সড়কের উপর ২০ মিটার লম্বা একটি সেতু ছিল। ধসের জেরে সেতুটি ভেঙে পড়েছে। এই ঘটনার জেরে এলাকায় যান চলাচল বিঘ্নিত হয়।

শুক্রবার সন্ধ্যায় চম্বা জেলায় আরও একটি সেতু ভেঙে পড়ে। চোলি সেতু ভেঙে পড়ার জেরে ক্ষতিগ্রস্ত হয় ২টি গাড়ি। জেলা প্রশাসন জানিয়েছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় চোলি সেতু ভেঙে পড়ে। তবে হতাহতের খবর জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bridge collapse landslide national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE