Advertisement
০৫ মে ২০২৪
Wax Statue

Brother’s gift to Sister: বোনের বিয়েতে উপহার মৃত বাবার মোমের মূর্তি, হতবাক বর-কনে! দ্বিধাবিভক্ত সমাজ

বাবার মোমের মূর্তির গাল টিপে মেয়ের আদুরে চুমু, মন জিতে নিয়েছে সবার। পুরো বিয়ের অনুষ্ঠানে মেয়ের সামনে বসিয়ে রাখা হয়েছিল বাবার মোমের মূর্তি।

টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৬:০৭
Share: Save:

বোনের বিয়েতে ভাইয়েরা উপহার দেবে, এটাই স্বাভাবিক। পকেটের রেস্ত অনুযায়ী, সেই উপহারের শ্রেণিবিভাগ। কিন্তু যদি মৃত বাবার মোমের মূর্তি বোনকে উপহার হিসেবে দেন ভাই, কেমন হয়? ঠিক এমনই ঘটনা ঘটেছে তেলঙ্গানার একটি শহরে। মৃত বাবার মোমের মূর্তি দিয়ে কি বিয়ের আনন্দে শোকের ছায়া এনে ফেলা হল? দ্বিধাবিভক্ত নেটমাধ্যম।

তেলঙ্গানার ওয়ারাঙ্গেল। বোনের বিয়ে উপলক্ষে ভাই দিয়েছেন একটি উপহার। যা দেখে হতবাক বর-কনে মায় গোটা বিয়েবাড়ি।

নিজের বিয়ের সময় বাবা পাশে থাকুন, এমনটা চান সকলেই। কিন্তু ওয়ারাঙ্গেলের ওই পরিবারের ছেলে মেয়েরা সদ্য হারিয়েছেন বাবাকে। কিন্তু মেয়ের বিয়ের আসরে তিনি-ই হাজির হলেন!

নেটমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বিয়েবাড়িতে কনে প্রবেশ করছেন মায়ের সঙ্গে। আর ঠিক সামনে থেকে চাকা লাগানো গাড়িতে ঠেলে ঢোকানো হচ্ছে একটি মূর্তি। আচমকাই কনে ও তাঁর মায়ের নজর যায় মূর্তির দিকে। চমকে ওঠেন তাঁরা। হতবাক হয়ে দাঁড়িয়ে পড়েন সেখানেই। অবাক আশেপাশের সকলেই। দেখা যায়, সদ্য প্রয়াত মেয়ের বাবার একটি মোমের মূর্তি ঠেলে ঢুকছেন কনের ভাই। তিন মিনিটের সেই ভিডিয়ো সাড়া ফেলে দিয়েছে নেটমাধ্যমে।

এই ভিডিয়োটি দেখে অবশ্য প্রশংসার পাশাপাশি সমালোচনাও হচ্ছে। এক দল প্রশংসায় পঞ্চমুখ ভাইয়ের উপহারের এবং মূর্তির শিল্পসুষমার। আবার অন্য পক্ষের বক্তব্য, বিয়ের মতো একটি আনন্দানুষ্ঠানে মৃত বাবা এবং স্বামীর স্মৃতি উসকে দিয়ে কি ভাইটি বোন ও মায়ের সঙ্গে ঠিক করলেন?

নিন্দা, প্রশংসা যাই হোক, সেই মোমের মূর্তির গাল টিপে মেয়ের আদুরে চুমু, মন জিতে নিয়েছে সবার। পুরো বিয়ের অনুষ্ঠানে মেয়ের সামনে বসিয়ে রাখা হয়েছিল বাবার মোমের মূর্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wax Statue marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE