Advertisement
০২ মে ২০২৪
Bhopal

বন্ধুর পোষ্যকে বাঁচাতে বাঁধে ঝাঁপ বিটেক পাশ তরুণের, কুকুর সাঁতরে এলেও ফিরলেন না যুবক

তদন্তকারী অফিসার অন্ত্রম যাদব জানিয়েছেন, বুধবার সকাল সাড়ে ৭টা নাগাদ দুই বান্ধবীর সঙ্গে কেরওয়াল বাঁধ এলাকায় প্রাতর্ভ্রমণে গিয়েছিলেন সরল। এক তরুণী সঙ্গে নিজের পোষ্যকেও নিয়েছিলেন।

image of dog

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ১৭:১৯
Share: Save:

বন্ধুর পোষ্যকে বাঁচাতে বাঁধসংলগ্ন জলাধারে ঝাঁপ দিয়েছিলেন যুবক। কুকুর সাঁতরে তীরে চলে এসেছে। কিন্তু বাঁচতে পারেননি ইঞ্জিনিয়ারিং পাশ করা যুবক। ডুবে মৃত্যু হয়েছে তাঁর। মধ্যপ্রদেশের ভোপালের ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম সরল নিগম। বয়স ২৩ বছর। ভোপালের এনআইটি থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করেছিলেন। ইউপিএসসির প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। তদন্তকারী অফিসার অন্ত্রম যাদব জানিয়েছেন, বুধবার সকাল সাড়ে ৭টা নাগাদ দুই বান্ধবীর সঙ্গে কেরওয়াল বাঁধ এলাকায় প্রাতর্ভ্রমণে গিয়েছিলেন সরল। এক তরুণী সঙ্গে নিজের পোষ্য কুকুরকেও নিয়েছিলেন। ভোপালের সিটি সেন্টার থেকে মাত্র ১০ কিলোমিটার দূরে রয়েছে সেই মনোরম বাঁধ।

বুধবার সকাল সাড়ে ৮টা নাগাদ কুকুরটি বাঁধের জলে পড়ে যায়। তদন্তকারী অফিসার যাদব জানিয়েছেন, ওই তিন জন তখন কুকুরটিকে বাঁচানোর সিদ্ধান্ত নেন। তিন জন হাত ধরে জলাধারে নেমে যান। দুই তরুণী সাঁতরে তীরে পৌঁছতে পারলেও সরল পারেননি। তীব্র জলস্রোতের কারণে তিনি তলিয়ে যান। তত ক্ষণে তীরে পৌঁছে যায় পোষ্য কুকুরটিও। দুই তরুণী সাহায্যের জন্য চিৎকার করেন। জঙ্গল ক্যাম্পের প্রহরী ছুটে আসেন। তিনি থানায় খবর দেন। পুলিশ ডুবুরি নামায়। যদিও সরলের খোঁজ মেলেনি। প্রায় এক ঘণ্টা পর তাঁর দেহ ভেসে ওঠে।

ঘটনায় ভেঙে পড়েছে সরলের পরিবার। তাঁর বাবা একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের প্রধানশিক্ষক ছিলেন। সরলের বাড়ির কাছেই দুই তরুণীর বাড়ি। তাঁদের বয়ান এখনও রেকর্ড করেনি পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhopal Madhya Pradesh Drown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE