Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Buried

কবর থেকে উধাও শিশুকন্যার মুণ্ড, চুরির অনুমান পুলিশের, শুরু হয়েছে তদন্ত

১৪ অক্টোবর মৃত্যু হয় শিশুটির। পর দিন তাকে কবর দেওয়া হয়। পুলিশ জানায়, শেষকৃত্যের ১০ দিন পর মেয়ের কবরস্থানের মাটি আলগা অবস্থায় দেখেন বাবা।

বৈদ্যুতিক খুঁটি ভেঙে মৃত্যু হয় ১০ বছরের কৃতিকার ।

বৈদ্যুতিক খুঁটি ভেঙে মৃত্যু হয় ১০ বছরের কৃতিকার । —ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ২০:১৩
Share: Save:

কবরে থাকা মৃতদেহের মুণ্ড নিখোঁজ। এক সপ্তাহ আগে কবর দেওয়া হয়েছিল শিশুকন্যাকে। এখন কবর খুলে দেখা যায় নৃশংস ভাবে মৃতদেহ থেকে মুণ্ড কেটে নেওয়া হয়েছে। ঘটনাটি তামিলনাড়ুর চেঙ্গালপাট্টুর। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গুরুত্বের সঙ্গে বিষয়টির তদন্ত শুরু করেছে সে রাজ্যের পুলিশ।

গত ৫ অক্টোবর ষষ্ঠ শ্রেণির ছাত্রী ১০ বছরের কৃতিকা বাড়ির বাইরে খেলছিল। সেই সময় হঠাৎ বৈদ্যুতিক খুঁটি ভেঙে তার উপর পড়ে যায়। মাথায় গুরুতর চোট পায় সে। ৯ দিন হাসপাতালে চিকিৎসা চলার পর ১৪ অক্টোবর মৃত্যু হয় শিশুটির। পর দিন তাকে কবর দেওয়া হয়। পুলিশ জানায়, শেষকৃত্যের ১০ দিন পর মেয়ের কবরস্থানের মাটি আলগা অবস্থায় দেখেন বাবা। এর পরই পুলিশে খবর করা হয়। পুলিশ কবরস্থানটি খনন করে। তার পরই দেখা যায় শিশুর মুণ্ড কেটে নেওয়া হয়েছে।

পুলিশের প্রাথমিক অনুমান, যে ভাবে মুণ্ডটি দেহ থেকে বিচ্ছিন্ন করা হয়েছে তা দেখে মনে হচ্ছে কুকুর বা ওই জাতীয় কোনও প্রাণীর কাজ নয়। এটা মানুষেরই কাজ। মৃতদেহ তুলে পুনরায় পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Buried Girl deadbody Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE