Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Chattisgarh: দসেরার মিছিলে একের পর এক লোককে পিষে দিয়ে ছুটল গাড়ি, বেশ কয়েকজন হতাহত

শুক্রবার ‘দসেরা’-র একটি মিছিল বেরিয়েছিল ছত্তীসগঢ়ের জশপুরের পথলগাঁও এলাকায়। ভিড়ে ঠাসা সেই মিছিল চলাকালীন একটি গাড়ি এসে ধাক্কা মারে।

সংবাদ সংস্থা
জশপুর ১৫ অক্টোবর ২০২১ ১৭:৩৭


ছবি: টুইটার

এখনও স্মৃতিতে টাটকা লখিমপুর খেরির ঘটনা। তার মধ্যেই যেন সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল ছত্তীসগঢ়ের জশপুরে। শুক্রবার ‘দসেরা’-র একটি মিছিল বেরিয়েছিল জশপুরের পথলগাঁও এলাকায়। ভিড়ে ঠাসা সেই মিছিল চলাকালীন একটি গাড়ি আচমকা এসে ধাক্কা মারে ঠিক মাঝ বরাবর। গাড়ির ধাক্কায় চারিদিকে ছিটকে পড়ে যান মিছিলে অংশ নেওয়া মানুষেরা। মাটিতে পড়ে থাকা কয়েকজনকে পিষে দিয়ে চলে যায় গাড়িটি। স্থানীয় সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয় কয়েকজনের। কয়েকজনকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে এক জনের মৃত্যু হয়। হাসপাতালে বাকি আহতদের চিকিৎসা চলছে। কোনও কোনও সূত্র থেকে চার জনের মৃত্যুর খবর পাওয়া গেলেও কোনও কোনও সূত্র আবার মৃতের সংখ্যা এক বলে দাবি করেছে।

স্থানীয় পুলিশ প্রশাসনের তরফ থেকে বলা হয়েছে, আগে থেকেই খবর পাওয়া গিয়েছিল ওই গাড়িতে গাঁজা রয়েছে। জনবহুল রাস্তায় সেই গাড়িটি এসে পড়ায় স্থানীয় মানুষেরা ওই গাড়ির দিকে ছুটে যান। সেই গাড়িতে থাকা অপরাধীকে প্রায় ধরে ফেলেন স্থানীয়রা। সেই সময়েই পালাতে গিয়ে তীব্র গতিতে গাড়ি চালিয়ে দেয় অপরাধী। সামনে ভিড় থাকায় ছুটে আসা গাড়িতে ধাক্কা খেয়ে ছিটকে পড়েন কয়েকজন।

Advertisement

সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। উত্তেজিত জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। তার পর স্থানীয় থানা ও জেলাশাসকের দফতরের সামনে বিক্ষোভ শুরু করে। ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement