Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Run Over By car

স্কুটিতে ধাক্কা মেরে ৮০০ মিটার হিঁচড়ে নিয়ে গেল গাড়ি, পুণেতে মৃত্যু শিশুর, সঙ্কটজনক মা

পুলিশ সূত্রে খবর, স্কুটিতে করে সন্তানকে নিয়ে যাচ্ছিলেন মহিলা। সেই সময় পিছন থেকে একটি গাড়ি সজোরে ধাক্কা মারে স্কুটিতে। মহিলা এবং তাঁর সন্তান পড়ে যান।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে দুর্ঘটনার সেই দৃশ্য (বাঁ দিকে)। ঘাতক গাড়িটি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে দুর্ঘটনার সেই দৃশ্য (বাঁ দিকে)। ঘাতক গাড়িটি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পুণে শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৫:৩২
Share: Save:

স্কুটিতে ধাক্কা মেরে এক মহিলা এবং তাঁর সাত বছরের পুত্রকে ৮০০ মিটার হিঁচড়ে নিয়ে গেল গাড়ি। এই ঘটনায় মৃত্যু হয়েছে শিশুটির। গুরুতর জখম মহিলা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে পুণেতে।

পুলিশ সূত্রে খবর, স্কুটিতে করে সন্তানকে নিয়ে যাচ্ছিলেন মহিলা। সেই সময় পিছন থেকে একটি গাড়ি সজোরে ধাক্কা মারে স্কুটিতে। মহিলা এবং তাঁর সন্তান পড়ে যান। সেই অবস্থাতেই চালক গাড়ির গতি বাড়িয়ে দেন। প্রায় ৮০০ মিটার হিঁচড়ে নিয়ে যাওয়ার পর গাড়িটি থামান চালক। স্থানীয়রা এর পর মহিলা এবং সন্তানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়রাই গাড়িচালককে ধরে পুলিশের হাতে তুলে দেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত গাড়িচালকের নাম রাহুল তাপকির। তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। নেশার ঘোরে গাড়ি চালানোর ফলে তাঁর গাড়ির সামনে যে দু’জন আটকে রয়েছেন, সেই হুঁশ ছিল না। পথচারীরা তাঁকে সতর্কও করেন। কিন্তু গাড়ি থামাননি রাহুল। এই দৃশ্য দেখে স্থানীয়রা পিছু ধাওয়া করে রাহুলকে ধরার চেষ্টা করেন। তাঁকে ধরেও ফেলা হয়।

ঠিক একই রকম ভাবে সুরাতেও এক বাইকচালককে ধাক্কা মেরে ৮০০ মিটার টেনে নিয়ে যায় একটি গাড়ি। এই ঘটনায় বাইকচালক গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Pune Run Over
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE