Advertisement
০৩ মে ২০২৪
Run Over

রাস্তা দিয়ে নাচতে নাচতে যাচ্ছিল বরযাত্রী, সেই ভিড়ের উপর দিয়ে চলে গেল গাড়ি!

হরিদ্বারের পুলিশ সুপার স্বতন্ত্র কুমার সিংহ বলেন, “রাস্তার ধার দিয়ে বরযাত্রী যাচ্ছিল। সেই সময় এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এক জনের মৃত্যু হয়েছে।”

Car ran over people

বরযাত্রীকে গাড়িচাপা দেওয়ার অভিযোগ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হরিদ্বার শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৩
Share: Save:

ব্যান্ড এবং গান বাজিয়ে রাস্তার ধার ধরে এগোচ্ছিল বরযাত্রী। নাচতে নাচতে যাচ্ছিলেন তাঁরা। আচমকাই একটি স্করপিয়ো গাড়ি পিছন থেকে এসে সেই ভিড়ের উপর দিয়ে চলে যায়। বেশ কয়েক জন সেই গাড়ির তলায় চাপা পড়ে যান। গাড়িটি না থেমে দ্রুতগতিতে পালিয়ে যায়। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের হরিদ্বারে। সেই ঘটনার একটি ভয়ানক ভিডিয়োও প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে বহাদরাবাদ থানা এলাকায়। এই ঘটনায় মৃত্যু হয়েছে ১ জনের। আহত হয়েছেন ৩১ জন। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা গুরুতর। স্করপিয়ো গাড়ির চালক পালানোর চেষ্টা করলেও স্থানীয়রাই তাঁকে ধরে ফেলেন। এর পর বেধড়ক মারধর করা হয়। তাঁকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

হরিদ্বারের পুলিশ সুপার (শহর) স্বতন্ত্র কুমার সিংহ বলেন, “রাস্তার ধার দিয়ে বরযাত্রী যাচ্ছিল। সেই সময় এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এক জনের মৃত্যু হয়েছে।” দুর্ঘটনা প্রসঙ্গে গাড়ির চালকের দাবি, রাস্তায় বরযাত্রী দেখে গাড়ির গতি কমানোর চেষ্টা করেছিলেন। কিন্তু ভুলবশত ব্রেকের জায়গায় অ্যাক্সেলেটরে পা পড়ে গিয়েছিল। যার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীর ভিড়ে ঢুকে পড়ে গাড়িটি। চালক মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বলে অভিযোগ ওঠে। কিন্তু পুলিশ সুপার জানিয়েছেন, চালকের মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। মত্ত অবস্থায় ছিলেন কি না রিপোর্ট হাতে পাওয়ার পর তা স্পষ্ট হবে। তার পর প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Run Over Haridwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE