Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Prayagraj

গঙ্গাবক্ষে হুক্কায় সুখটান! সঙ্গে কাবাব, প্রয়াগরাজে ভাইরাল ভিডিয়ো দেখে আট জনকে খুঁজছে পুলিশ

৩০ সেকেন্ডের ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে, সাদা পোশাক পরা এক জন নৌকায় বসে হুক্কা টানছেন। তার পর ক্যামেরা ঘুরে গিয়েছিল ওই নৌকাতেই রাখা উনুনের দিকে। উনুনে তখন চলছিল কাবাব রান্না।

গঙ্গায় বসে 'হুক্কাপার্টি'।

গঙ্গায় বসে 'হুক্কাপার্টি'। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
প্রয়াগরাজ শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৪:১১
Share: Save:

গঙ্গা-যমুনার সঙ্গমের কাছে নৌকায় বসে ‘হুক্কা পার্টি’ করার অভিযোগে মামলা রুজু করা হল আট জনের বিরুদ্ধে। একটি ভাইরাল ভিডিয়োর ভিত্তিতে এই মামলা রুজু করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

কিছু দিন আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়ে‌ছিল নেট মাধ্যমে। তাতে দেখা গিয়েছিল, নৌকায় বসে মাংস রান্না করছেন কয়েক জন। দেদারে চলছে হুক্কা সেবন। প্রয়াগরাজের এই ভিডিয়োকে ঘিরে শোরগোল শুরু হয়। তার পরেই আট জনের বিরুদ্ধে মামলা করল পুলিশ। তাঁদের সন্ধান চলছে।

অভিযুক্তদের মধ্যে দু’জনের নাম জানতে পেরেছে পুলিশ। বাকি ছ’জনের নাম বা পরিচয় এখনও জানা যায়নি। তাঁদের বিরুদ্ধে উপাসনাস্থল কলুষিত করা এবং ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ আনা হয়েছে।

৩০ সেকেন্ডের ভাইরাল ওই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, সাদা পোশাক পরা এক জন নৌকায় বসে হুক্কা টানছেন। তাঁর ঠিক পাশে বসে আর এক জন মোবাইল ঘাঁটছেন। তার পর ক্যামেরা ঘুরে গিয়েছিল ওই নৌকাতেই রাখা উনুনের দিকে। উনুনে তখন চলছিল কাবাব রান্না। অন্যান্যরাও নৌকাতে ছড়িয়ে ছিটিয়ে বসে ছিলেন। কেউ কেউ ক্যামেরার দিকে তাকিয়ে হাতও নেড়েছেন। আশপাশের অন্যান্য নৌকাও দেখা গিয়েছে ওই ভিডিয়োতে।

প্রয়াগরাজ পুলিশের তরফে একটি বিবৃতি দিয়ে বলা হয়েছে, ‘অভিযুক্তদের যাতে দ্রুত গ্রেফতার করা হয় আমরা সেটা দেখছি। ভিডিয়োতে হুক্কা এবং আমিষ খাবার দেখা গিয়েছে। আট জনের বিরুদ্ধেই কড়া ব্যবস্থা নেওয়া হবে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prayagraj Hookah Meat boat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE