Advertisement
০১ মে ২০২৪
Cash Thrown from Car

টাকা ছড়াতে ছড়াতে ছুটছিল এক ডজন গাড়ি, পাকড়াও করে চার লক্ষ টাকা জরিমানা করল পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নয়ডার সেক্টর ৩৭ থেকে সিটি সেন্টারের দিকে যাচ্ছিল গাড়িগুলি। যাওয়ার পথে ছাদ দিয়ে মাথা বার করে টাকা ওড়াচ্ছিলেন কয়েক জন।

image of car

টাকা উড়িয়ে ছুটছে গাড়ি। ছবি: এক্স

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ২১:৫২
Share: Save:

দুরন্ত গতিতে রাতের রাস্তা দিয়ে ছুটছে এসইউভি গাড়ি। ছাদ দিয়ে টাকা উড়িয়ে দিচ্ছেন সওয়ারিরা। নয়ডার ঘটনা। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। এ ভাবে ট্রাফিক নীতি ভাঙা নিয়ে সরব সমাজমাধ্যম ব্যবহারকারীরা। ভিডিয়ো ছড়িয়ে পড়তেই গাড়ির চালকদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করল পুলিশ। লক্ষ লক্ষ টাকা জরিমানা করা হল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নয়ডার সেক্টর ৩৭ থেকে সিটি সেন্টারের দিকে যাচ্ছিল গাড়িগুলি। যাওয়ার পথে ছাদ দিয়ে মাথা বার করে টাকা ওড়াচ্ছিলেন কয়েক জন। সেই ভিডিয়ো এক্স (সাবেক টুইটার)-এ পোস্ট করেন এক ব্যক্তি। তিনি লেখেন, ‘‘নয়ডায় ট্রাফিক আইন লঙ্ঘিত হচ্ছে। ট্রাফিক আইন এবং টাকা দু’টোই নষ্ট করছে ওই কনভয়। কয়েক ডজনের বেশি গাড়ি রয়েছে কনভয়ে।’’

ভিডিয়ো দেখে কড়া পদক্ষেপ করল পুলিশ। ৩৩ হাজার টাকা করে প্রত্যেক গাড়িকে জরিমানা করল। কনভয়ে ছিল মোট ১২টি গাড়ি। ই-চালান কেটে মোট ৩ লক্ষ ৯৬ হাজার টাকা জরিমানা করল নয়ডা পুলিশ। পাশাপাশি পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। সে কথা এক্সে জানিয়েছে পুলিশ। এই ঘটনায় মামলাও দায়ের করেছে পুলিশ। চলছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SUV Car Cash police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE