Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Chennai

ত্রিকোণ প্রেম! জোম্যাটো, ডানকো, র‌্যাপিডো, একই তিন সংস্থায় কাজ করেন চেন্নাইয়ের যুবক

শ্বেতার নিজের কথায়, ‘যুবকটি তিনটি ভারতীয় স্টার্ট-আপ সংস্থায় একই সঙ্গে কাজ করেন। বুদ্ধিমান মানুষরা কীভাবে কাজ করেন, এই ঘটনা তার এক ধ্রুপদী উদাহরণ।’

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
চেন্নাই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ২০:৩২
Share: Save:

ইচ্ছা থাকলেই যে উপায় হয়, তা আরও একবার প্রমাণ করলেন চেন্নাইয়ের এক যুবক। একই সঙ্গে খাবার সরবরাহকারী সংস্থা জোম্যাটো, বাইকে যাত্রী পরিষেবা দেওয়া সংস্থা র‌্যাপিডো এব‌ং নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহকারী সংস্থা ডানকোতে কাজ করেন সেই যুবক। বিষয়টি প্রকাশ্যে এনেছেন চেন্নাইয়ের এক মহিলা। তিনি তাঁর অভিজ্ঞতার কথা চাকরিবাকরি সংক্রান্ত সোশাল মিডিয়া লিঙ্কড ইনে লিখেছেন।

শ্বেতা সরকার নামের ওই মহিলা জানান, তিনি স্থানীয় এক জায়গায় যাবেন বলে র‌্যাপিডো বাইকে চড়েছিলেন। শ্বেতার দাবি ওই র‌্যাপিডো চালকের গায়ে জোম্যাটোর লোগো দেওয়া লাল জামা ছিল। আবার ওই বাইকেই ডানকো সংস্থার জিনিসপত্র বোঝাই ব্যাগও ছিল। শ্বেতার নিজের কথায়, “যুবকটি তিনটি ভারতীয় স্টার্ট-আপ সংস্থায় একই সঙ্গে কাজ করেন। বুদ্ধিমান মানুষরা কীভাবে কাজ করেন, এই ঘটনা তার এক ধ্রুপদী উদাহরণ।”

শ্বেতা নিজের অভিজ্ঞতার কথা জানানোর পরেই নেটাগরিকদের মধ্যে তুমুল আলোড়নের সৃষ্টি হয়। এক জন নেটাগরিক লেখেন, ‘এই সময়ে বুদ্ধিমান মানুষদের এই ভাবেই কাজ করা উচিত। এমনিতেই এমন মানুষদের খুব কম পারিশ্রমিক দেওয়া হয়। কিন্তু পরিবারের জন্য তাঁদের বেশি পরিশ্রম করতেই হয়।’ আর এক নেটাগরিক মজা করে লেখেন, ‘ওই যুবক বুঝিয়ে দিলেন ত্রিকোণ প্রেম কাকে বলে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE