Advertisement
২০ এপ্রিল ২০২৪
Congress

Tussle within Congress: ‘খুন হতে পারি’, নিজের দলের মন্ত্রীর বিরুদ্ধেই অভিযোগ ছত্তীসগঢ়ের কংগ্রেস বিধায়কের

শনিবার রাতে বৃহস্পতি সিংহর কনভয়ে হামলা হয়। অভিযোগ, শিক্ষামন্ত্রীর অনুগামীরা এই হামলা করে। এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কংগ্রেস বিধায়ক বৃহস্পতি সিংহ

কংগ্রেস বিধায়ক বৃহস্পতি সিংহ ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১০:২৬
Share: Save:

ছত্তীসগঢ়ের কংগ্রেস বিধায়ক বৃহস্পতি সিংহ বিস্ফোরক অভিযোগ করলেন কংগ্রেসেরই নেতা তথা রাজ্যের শিক্ষামন্ত্রী টি এস সিংহদেওয়ের বিরুদ্ধে। অভিযোগ, তাঁর প্রাণহানির আশঙ্কা রয়েছে। সিংহদেও তাঁকে খুন করার চেষ্টা করতে পারেন।

ছত্তীসগঢ়ের রামানুজগঞ্জের বিধায়ক বৃহস্পতি সংবাদমাধ্যমের সামনে বলেন, ‘‘মহারাজা (সিংহদেও) আমাকে খুন করতে পারেন। যদি উনি আমাকে খুন করে মুখ্যমন্ত্রী হতে পারেন তা হলে উনি সেই পদ নিয়ে শান্তিতে থাকুন।’’ শুধু তাই নয় বৃহস্পতি আরও অভিযোগ করেছেন, অন্যান্য বিধায়কদের সঙ্গেও খারাপ ব্যবহার করেন সিংহদেও।

বৃহস্পতির দাবি, তিনি কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধী ও প্রাক্তন সভাপতি রাহুল গাঁধীকে সব জানাবেন। তিনি বলেন, ‘‘দলের বিধায়কদের নিয়ে বৈঠকে এই প্রসঙ্গ তুলব আমি। রাজ্যে কংগ্রেসের দায়িত্বে থাকা পি এল পুনিয়া, বিধানসভার স্পিকার ও ডেপুটি স্পিকারের কাছেও অভিযোগ করব। এই ঘটনায় পদক্ষেপের দাবি জানাব।’’

শনিবার রাতে বৃহস্পতির কনভয়ে হামলা হয়। অভিযোগ, শিক্ষামন্ত্রীর অনুগামীরা এই হামলা করে। এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনার পরে প্রায় ১৮ জন বিধায়ক বৃহস্পতির বাড়িতে গিয়ে তাঁর খবর নেন। যদিও বৃহস্পতির অভিযোগের বিষয়ে সিংহদেও বলেছেন, ‘‘আমরা একসঙ্গে কাজ করছি। যদি কোনও সমস্যা হয়ে থাকে তা হলে আলোচনার মাধ্যমে তার সমাধান হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Congress Chattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE