Advertisement
১৯ মে ২০২৪
rape

Delhi: দিল্লিতে চলন্ত গাড়িতে দশম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ করে ভিডিয়ো! গ্রেফতার তিন অভিযুক্ত

কিশোরীর অভিযোগ, ওই যুবকরা তাকে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে দেন। একটু আচ্ছন্ন হয়ে পড়তেই তাকে গাড়িতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন তিন জন।

গত ৬ জুলাই বন্ধুর বাড়িতে গিয়েছিল কিশোরী। সেখান থেকে ফেরার পথেই এই ঘটনা ঘটে। প্রতীকী ছবি।

গত ৬ জুলাই বন্ধুর বাড়িতে গিয়েছিল কিশোরী। সেখান থেকে ফেরার পথেই এই ঘটনা ঘটে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৩:৪৪
Share: Save:

দশম শ্রেণির এক ছাত্রীকে বাড়ির কাছ থেকে জোর করে তুলে নিয়ে গিয়ে চলন্ত গাড়িতে গণধর্ষণের অভিযোগ উঠল দিল্লিতে। কিশোরীকে নিয়ে দক্ষিণ দিল্লির বসন্ত বিহার থেকে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ, প্রায় ৪৪ কিলোমিটার পর্যন্ত গাড়ি চালিয়ে ঘোরেন অভিযুক্তরা। এই ঘটনাই ২০১২-র নির্ভয়ার স্মৃতি উস্কে দিয়েছে।

পুলিশ জানিয়েছে, তিন অভিযুক্তই কিশোরীর পাড়ায় থাকেন। তাঁদের গ্রেফতার করা হয়েছে। পুলিশকে কিশোরী জানিয়েছে, গত ৬ জুলাই বন্ধুর বাড়িতে গিয়েছিল সে। সন্ধ্যাবেলায় বাড়ি ফেরার পথে বসন্ত বিহারের কাছে পাড়ার দুই যুবকের সঙ্গে দেখা হয় কিশোরীর। তাঁদের সঙ্গে বাজারে ঘোরাফেরাও করে সে। এর পরই ওই দুই যুবক তাঁদের আর এক সঙ্গীকে ডাকেন। তৃতীয় জন একটি গাড়ি নিয়ে বসন্ত বিহারে হাজির হন।

কিশোরীর অভিযোগ, ওই যুবকরা তাকে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে দেন। একটু আচ্ছন্ন হয়ে পড়তেই তাকে গাড়িতে তুলে নেন। তার পর চলন্ত গাড়িতেই তিন জন মিলে ধর্ষণ করেন। শুধু তাই-ই নয়, সেই ঘটনা ভিডিয়োও করেন অভিযুক্তরা।

কিশোরীকে চিকিৎসার জন্য তাঁর বাড়ির লোকেরা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকেই পুলিশে খবর দেওয়া হয়। তার পরই পুলিশে একটি অভিযোগ দায়ের হয় তিন যুবকের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের বয়স ২৩, ২৫ এবং ৩৫।

২০১২ সালের ১৬ ডিসেম্বর রাতে দিল্লিতে চলন্ত বাসে নির্ভয়াকে গণধর্ষণের পর বাস থেকে ছুড়ে ফেলে দেয় ছয় দুষ্কৃতী। নির্ভয়ার বন্ধুকে মারধর করা হয়। ২৯ ডিসেম্বর নির্ভয়ার মৃত্যু হয়।

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE