Advertisement
০৭ মে ২০২৪
Superhero

সুপারহিরো হতে চায়! স্কুলের দোতলা থেকে ঝাঁপ তৃতীয় শ্রেণির ছাত্রের

সিসি ক্যামেরায় দেখা গিয়েছে, স্কুল চলাকালীন দোতলা থেকে ঝাঁপ দেয় সে। ঝাঁপ দেওয়ার আগের মুহূর্তে একাই ছিল সে।

image of student

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কানপুর শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৮:৪৬
Share: Save:

সিনেমার সুপারহিরোর মতো হতে চেয়েছিল! তাই স্কুলের দোতলা থেকে ঝাঁপ দিল তৃতীয় শ্রেণির এক ছাত্র। পড়ে গিয়ে গুরুতর জখম সে। গোটা ঘটনা ধরা পড়েছে স্কুলের সিসি ক্যামেরায়। উত্তরপ্রদেশের কানপুরের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ‘কৃশ’ ছবির হিরোর দ্বারা অনুপ্রাণিত হয়ে এই কাণ্ড ঘটিয়েছে সে।

কিদওয়াই নগরের বীরেন্দ্র স্বরূপ এডুকেশন সেন্টারে পড়ে ওই ছাত্র। সিসি ক্যামেরায় দেখা গিয়েছে, স্কুল চলাকালীন দোতলা থেকে ঝাঁপ দেয় সে। ঝাঁপ দেওয়ার আগের মুহূর্তে একাই ছিল সে। পড়ে যাওয়ার পর তাঁকে কাছের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিশ জানিয়েছে, তৃতীয় শ্রেণীর ওই পড়ুয়ার মুখে এবং পায়ে গুরুতর চোট লেগেছে।

ওই ছাত্রের মা জানিয়েছেন, ‘কৃশে’র চরিত্র ভাল লাগার কথা তাঁকে জানিয়েছে ছেলে। এও জানিয়েছিল, ‘কৃশে’র মতোই স্টান্ট করতে চায় সে। স্কুলের প্রধান শিক্ষক নন্দিতা মালি জানিয়েছেন, ছাত্রটি যখন ঝাঁপ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল, তখন অনেকেই উপস্থিত ছিল। তবে কেউই তাকে চাপ দেয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Superhero school jump
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE