Advertisement
০৭ মে ২০২৪
Karnataka

যাত্রীর বুকে লাথি মেরে বাস থেকে রাস্তায় ফেলে দিলেন কনডাক্টর! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সাসপেন্ড

যাত্রীকে মারধরের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সরকারি বাসের ওই কনডাক্টরকে সাসেপন্ড করেছে কর্নাটক স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (কেএসআরটিসি)।

কনডাক্টরকে মারধরের সেই দৃশ্য প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। ছবি সৌজন্য টুইটার।

কনডাক্টরকে মারধরের সেই দৃশ্য প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩১
Share: Save:

রাস্তায় দাঁড় করানো একটি সরকারি বাস। দরজা খোলা। হঠাৎই দেখা গেল এক যাত্রীকে মারধর করতে করতে বাস থেকে নামাচ্ছেন কনডাক্টর। যাত্রী বাসে ওঠার চেষ্টা করতেই পর পর তাঁর গালে চড় মারলেন কনডাক্টর। তার পরই ওই যাত্রীর বুকে সজোরে একটা লাথি মারলেন তিনি। আর লাথির ঝটকায় বাসের সিঁড়ি থেকে রাস্তায় চিত হয়ে পড়লেন যাত্রী।

রাস্তায় চিত হয়ে পড়ে থাকতে দেখা যায় তাঁকে। যাত্রীকে লক্ষ্য করে কনডাক্টরকে কিছু বলতে দেখা যায়। এর পরই বাস ছেড়ে দেয়। বাসটি চলে যাওয়ার পরেও রাস্তায় ওই অবস্থায় পড়ে ছিলেন যাত্রী। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কর্নাটকের দক্ষিণ কন্নড় জেলার পুত্তুর তালুকে। বাসটি ছিল রাজ্য পরিবহণ দফতরের।

যাত্রীকে মারধরের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সরকারি বাসের ওই কনডাক্টরকে সাসেপন্ড করেছে কর্নাটক স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (কেএসআরটিসি)। রাজ্য পরিবহণ নিগমের তরফে একটি বিজ্ঞাপ্তি জারি করে বলা হয়েছে, ওই কনডাক্টরের নাম সুখরাজ রাজ। যে যাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে, সেই যাত্রী মত্ত অবস্থায় ছিলেন। যাত্রীর মারধরের অভিযোগে সুখরাজের বিরুদ্ধে কঠের ব্যবস্থা নেওয়া হয়েছে। তাঁকে আপাতত কাজে আসতে নিষেধ করা হয়েছে।

কেএসআরটিসি জানিয়েছে, কোনও যাত্রীর সঙ্গে তাদের কোনও কর্মী অভব্য আচরণ করলে তাঁদের বিরুদ্ধে যথোপযুক্ত পদক্ষেপ করা হবে। রাজ্য পরিবহণ নিগম আরও জানিয়েছে যে, আহত যাত্রীর চিকিৎসার সব খরচ বহন করবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Bus Conductor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE