Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rajasthan

Viral: সব বাচ্চাই এক সময় মদ খায়, তো! মত্ত গাড়িচালক ভাইপোকে মুক্ত করতে থানায় হুমকি বিধায়কের

ঘটনা রাজস্থানের। মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ ওঠে কংগ্রেস বিধায়ক মীনা কাঁওয়ারের ভাইপোর বিরুদ্ধে।

স্বামী উমেদ সিংহকে নিয়ে থানায় ধরনা কংগ্রেস বিধায়ক মীনা কাঁওয়ারের। ছবি সৌজন্য টুইটার।

স্বামী উমেদ সিংহকে নিয়ে থানায় ধরনা কংগ্রেস বিধায়ক মীনা কাঁওয়ারের। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ১৬:৫৭
Share: Save:

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে ভাইপো। তাঁকে ছাড়াতে সটান থানায় গিয়ে ধরনায় বসলেন বিধায়ক। শুধু ধরনায় বসাই নয়, রীতিমতো পুলিশকে হুমকি দিয়ে বলতে শোনা গিয়েছে, ‘‘বাচ্চারা মাঝেমধ্যে একটু আধটু মদ্যপান করে ভুল করেই ফেলে।’’ যে ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল নেটমাধ্যমে।

ঘটনা রাজস্থানের। মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ ওঠে কংগ্রেস বিধায়ক মীনা কাঁওয়ারের ভাইপোর বিরুদ্ধে। পুলিশ গাড়িসমেত তাঁকে গ্রেফতার করে। খবর পৌঁছয় বিধায়ক পিসির কাছে। স্বামী উমেদ সিংহকে নিয়ে সটান হাজির হন জোধপুরের শেরগড় থানায়। নিজের প্রভাব খাটিয়ে ভাইপোকে ছাড়াতে গেলে পুলিশ জানিয়ে দেয় অভিযুক্তকে ছাড়া যাবে না।

অভিযোগ, তখনই পুলিশকে হুমকি দেন বিধায়ক এবং তাঁর স্বামী। শুধু তাই নয়, মদ্যপান করে গাড়ি চালানোকে ‘সমর্থন’ জানিয়ে বলতে শোনা যায়, ‘বাচ্চারা একটু না মদ্যপান করে ভুল করে ফেলেছে। তাতে আর এমন কী!’

তার পরেও যখন পুলিশ ছাড়তে গররাজি হয়, তখন ধমক দিতে শোনা যায় বিধায়ক ও তাঁর স্বামীকে। পুলিশ যেমন গোটা ঘটনার ভিডিয়ো করে, তেমনই বিধায়কও গোটা ঘটনার ভিডিয়ো করেন। যা নেটমাধ্যমে ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Congress MLA Drunk Driving
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE