Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
corona

Covid-19: দিল্লিতে ২৪ ঘণ্টায় নতুন করোনা আক্রান্ত ১,৩৭৫! সংক্রমণের হার ৭ শতাংশ

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য জানাচ্ছে, বুধবার দেশের রাজধানীতে নতুন আক্রান্তের সংখ্যা ১,৩৭৫ জন। তবে গত ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ২০:১৫
Share: Save:

টানা দ্বিতীয় দিন দিল্লিতে কোভিড-১৯ সংক্রমণের সংখ্যা হাজার পেরিয়ে গেল। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক প্রকাশিত তথ্য জানাচ্ছে, বুধবার দেশের রাজধানীতে নতুন আক্রান্তের সংখ্যা ১,৩৭৫ জন। তবে গত ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি।

দিল্লিতে মঙ্গলবার নতুন করে ১,১১৮ জন করোনাভাইরাস সংক্রমণের শিকার হয়েছিলেন। বুধবার তা আরও বেড়েছে। বুধবার প্রকাশিত সরকারি পরিসংখ্যান অনুযায়ী দিল্লিতে সংক্রমণের হার (পজিটিভিটি রেট) ৭ শতাংশ। প্রসঙ্গত, প্রতি দিন যে সংখ্যক কোভিড টেস্ট করা হয়, তার মধ্যে যত শতাংশের রিপোর্ট পজিটিভ আসে, তাকেই ‘পজিটিভিটি রেট’ বা সংক্রমণের হার বলা হয়।

গত ২৪ ঘণ্টায় দিল্লিতে ৯০৯ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এই নিয়ে দেশের রাজধানীতে মোট ১৮ লক্ষ ৮৬ হাজার ৩৯ জন করোনা রোগী সুস্থ হলেন। এ পর্যন্ত দিল্লিতে মোট ১৯ লক্ষ ১৫ হাজার ৯০৫ জন কোভিড-১৯ সংক্রমণের শিকার হয়েছেন। তাঁদের মধ্যে মৃত্যু হয়েছে ২৬, ২২৩ জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE