Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Nokia Factory

কর্মীরা করোনায় আক্রান্ত, তামিলনাড়ুতে উৎপাদন কেন্দ্র বন্ধ করল নোকিয়া

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কয়েক জন কর্মী। সে জন্য তামিলনাড়ুর উৎপাদন কেন্দ্র বন্ধ করে দিল মোবাইল প্রস্তুতকারক সংস্থা নোকিয়া।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৭ মে ২০২০ ১২:৩৪
Share: Save:

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কয়েক জন কর্মী। সে জন্য তামিলনাড়ুর উৎপাদন কেন্দ্র বন্ধ করে দিল মোবাইল প্রস্তুতকারক সংস্থা নোকিয়া। মঙ্গলবার এই ঘটনার কথা জানানো হয়েছে সংস্থার তরফে।

Advertisement

তামিলনাড়ুর শ্রীপেরুমবুদুরে রযেছে নোকিয়ার উৎপাদন কেন্দ্র। সেখানকারই কর্মীরা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে নোকিয়া। যদিও ঠিক কত জন কর্মী কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন তা বলা হয়নি সংস্থার তরফে। তবে সূত্রের খবর, সেখানকার কমপক্ষে ৪২ জন কর্মী আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। যদিও নোকিয়া জানিয়েছে, সামাজিক দূরত্ব বজায় রেখেই কাজ করা হচ্ছিল। ক্যান্টিনও পরিষ্কার করা হচ্ছিল নিয়মিত ভাবে।

লকডাউনের শুরুর দিকে বন্ধ থাকার পর কয়েক সপ্তাহ আগে ফের উৎপাদন শুরু করা হয়েছিল সেখানে। এই ঘটনার পর জারি করা বিবৃতিতে সংস্থার তরফে জানানো হয়েছে, ‘‘আশা করছি ন্যূনতম কর্মী দিয়েই আমরা কাজ শুরু করতে পারব।’’ চাইনিজ মোবাইল প্রস্তুতকারক সংস্থা ওপোও তাদের কারখানা বন্ধ রেখেছে। গত সপ্তাহে সেখানে নয় জন কর্মীর করোনা পজিটিভ ধরা পড়েছিল।

আরও পড়ুন: চড়া সুর চিনের, লাদাখে প্রকৃত নিয়ন্ত্রণরেখায় প্রস্তুত ভারতও

Advertisement

দেশে করোনা আক্রান্তের সংখ্যা পাল্লা দিয়ে বেড়ে চলেছে। বুধবার আক্রান্তের সংখ্যা দেড় লক্ষ ছাড়িয়ে গিয়েছে। গত কয়েক সপ্তাহে তামিলনাড়ুতেও আক্রান্ত হওয়ার হার বেড়েছে। সংক্রমণের নিরিখে দেশে মহারাষ্ট্রের পরই তামিলনাড়ু। সেখানে আক্রান্তের সংখ্যা এখন ১৭ হাজার ৭২৮।

আরও পড়ুন: হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যবহার বন্ধ করা হবে না: আইসিএমআর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.