Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Narendra Modi

Covid: ‘অনেক প্রিয়জনকে হারাচ্ছি’ করোনায় মৃতদের শ্রদ্ধা জানাতে গিয়ে গলা ধরে এল মোদীর

বারাণসীর চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে করোনায় মৃতদের শ্রদ্ধা জানাতে গিয়ে আগেবপ্রবণ হয়ে পড়েন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মে ২০২১ ১৫:৩৭
Share: Save:

করোনার দ্বিতীয় ঢেউয়ে প্রতিদিনই বেড়ে চলেছে মৃত্যুর সংখ্যা। স্বজন হারানোর কান্না শুনছে দেশ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শুক্রবার করোনা-কাতর দেশবাসীর যন্ত্রণার সমব্যথী হওয়ার বার্তা দিয়েছেন। আর তা করতে গিয়ে ফের আগেবপ্রবণ হতে দেখা গেল তাঁকে।

মোদী তাঁর লোকসভা কেন্দ্র বারণসীর চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং করোনা যোদ্ধাদের সঙ্গে শুক্রবার ভার্চুয়াল বৈঠক করেন। সেখানে কোভিডে মৃতদের প্রতি শ্রদ্ধা জানাতে গিয়ে তিনি আগেবপ্রবণ হয়ে পড়েন বলে বিজেপি-র তরফে টুইটে জানানো হয়েছে।

ওই টুইটে মোদীর বক্তৃতার ১ মিনিট ৬ সেকেন্ডের একটি ভিডিয়ো রয়েছে। সেখানে তাঁর বার্তা— ‘করোনাভাইরাস অনেক প্রিয়জনকে আমাদের থেকে দূরে সরিয়ে নিয়েছে। তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি। আমি প্রিয়জন হারানো পরিবারগুলিকে সমবেদনা জানাচ্ছি’।

প্রসঙ্গত, গত ১৪ মে মোদী তাঁর বক্তৃতায় কোভিডে মৃতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেছিলেন, ‘‘করোনাভাইরাসের জন্য আমরা বহু মানুষকে হারাচ্ছি। আজ নাগরিকেরা স্বজন হারনোর যে যন্ত্রণা অনুভব করছেন আমিও তার শরিক।’’ মোদী শুক্রবার করোনার বিরুদ্ধে লড়াইয়ে অংশ নেওয়া চিকিৎসক, চিকিৎসাকর্মী এবং কোভিড যোদ্ধাদের ধন্যবাদ জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi varanasi Coronavirus in India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE