Advertisement
২৬ এপ্রিল ২০২৪
JP Nadda

Covid-19: আক্রান্ত লতা মঙ্গেশকর, বিজেপি সভাপতি নড্ডাও! সংক্রমিত খ্যাতনামীরা কে কেমন আছেন

করোনার হানায় হাসপাতালে ভর্তি হলেন ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে গায়িকার চিকিৎসা চলছে।

আক্রান্ত  ‘কোকিলকণ্ঠী’ লতা, বিজেপি সভাপতি নড্ডা।

আক্রান্ত ‘কোকিলকণ্ঠী’ লতা, বিজেপি সভাপতি নড্ডা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ২২:০৮
Share: Save:

দেশে উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা। বিশেষজ্ঞদের একাংশের দাবি, কোভিডের দ্বিতীয় তরঙ্গে যে ভাবে গোটা ভারত জুড়ে সংক্রমণ ভয়াবহ পর্যায়ে পৌঁছেছিল, এ বারও ঠিক একই ছবি দেখা যেতে পারে। তৃতীয়বারের এই করোনা স্ফীতিতে রোজই কোনও না কোনও খ্যাতনামী আক্রান্ত হচ্ছেন কোভিডে।

মঙ্গলবার করোনার হানায় হাসপাতালে ভর্তি হলেন লতা মঙ্গেশকর। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে এই কিংবদন্তি গায়িকার চিকিৎসা চলছে। ফুসফুসে নিউমোনিয়ার সংক্রমণও দেখা দিয়েছে গায়িকার। তবে ওঁর অবস্থা আপাতত স্থিতিশীল বলেও তাঁর ভাইঝি জানিয়েছেন।

করোনা আক্রান্ত বিজেপি-র কেন্দ্রীয় সভাপতি জেপি নড্ডাও। সোমবার রাতে টুইট করে এই কথা তিনি জানান। নড্ডা জানান, মৃদু উপসর্গ রয়েছে তাঁর। তবে শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ার কারণে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি।

একই সঙ্গে করোনা আক্রান্ত ‘রান্নাঘর’ খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়ও। নিজের ঘরেই নিভৃতবাসে রয়েছেন তিনি। জ্বর, সর্দি-কাশি, মাথা যন্ত্রণা, সারা শরীরে ব্যথা, এই সব উপসর্গই তাঁর রয়েছে। করোনা দু’টি টিকাই তাঁর নেওয়া ছিল। তাঁর শরীর খুবই দুর্বল এবং তিনি মাথা তুলতে পারছেন না বলেও তিনি জানিয়েছেন।নীচে এক নজরে দেখে নিন খ্যাতনামী আক্রান্তদের তালিকা।

একই সঙ্গে জেনে নিন তাঁরা কে কোথায় আছেন এবং কেমন আছেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

গ্রাফিক: শৌভিক দেবনাথ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE