Advertisement
৩০ এপ্রিল ২০২৪
college student

বাড়ির দরজা ভেঙে ঢুকে কলেজ ছাত্রকে গুলি! উত্তরপ্রদেশে দুষ্কৃতী দৌরাত্ম থামার নাম নেই

রাতে আচমকাই গুলি চলার আওয়াজ পাওয়া যায়। কী হয়েছে দেখতে বাইরে ছুটে যান শৈলেন্দ্র। তখনই দরজা ভেঙে তাঁর সামনে চলে আসে দুষ্কৃতীরা। গুলি করে শৈলেন্দ্রর বুকে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৮:৪৪
Share: Save:

বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকে এক কলেজ ছাত্রকে গুলি করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মাহোবা জেলায়। পুলিশ এখনও অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি।

বীর ভূমি কলেজের বিএ শেষ বর্ষের ছাত্র শৈলেন্দ্র কুমার। শুক্রবার রাতে ভাটিপুরার বাড়িতে তিনি বোনকে নিয়ে মায়ের সঙ্গে রাতের খাবার বানাচ্ছিলেন। আচমকা গুলি চলার আওয়াজ পান শৈলেন্দ্ররা। বাইরে দেখতে যান শৈলেন্দ্র। তখনই বাড়ির দরজা ভেঙে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। অভিযোগ, তারা সোজা শৈলেন্দ্রকে লক্ষ্য করে গুলি চালায়। বুকে গুলি খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন কলেজ পড়ুয়া ছাত্র। তার পরেই দুষ্কৃতীরা বেরিয়ে চলে যায়।

গুরুতর আহত শৈলেন্দ্রকে নিয়ে নিকটবর্তী হাসপাতালে যান তাঁর মা এবং বোন। জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসার পর শারীরিক অবনতি হওয়ায় তাঁকে অন্যত্র পাঠিয়ে দেওয়া হয়। ওই হাসপাতালের চিকিৎসক এহতেশাম বলেন, ‘‘শৈলেন্দ্রকে প্রথমে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছিল। কিন্তু পরবর্তীতে তাঁকে উচ্চতর জায়গায় রেফার করে দেওয়া হয়।’’

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে কী কারণে কারা শৈলেন্দ্রকে গুলি করল তা এখনও অজানা। ধরা পড়েনি দুষ্কৃতীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

college student Shoot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE