Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Delhi Incident

মজা করে ‘পাগল’ বলেছিলেন, রেগে গিয়ে বান্ধবীকে ছুরি দিয়ে কোপালেন যুবক!

পুলিশ সূ্ত্রে খবর, এই আক্রমণের ঘটনা নজরে আসতেই পথচারীরা এগিয়ে আসেন। তাঁরাই যুবককে নিরস্ত্র করেন। তার পর যুবকের কবল থেকে তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

Delhi man repeatedly stabs girl for making fun of him

সিসিটিভি ফুটেজ। ছবি এক্স (সাবেক টুইটার)

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১২:৪৮
Share: Save:

বন্ধুদের সঙ্গে মজা, ঠাট্টা-ইয়ার্কি হয়েই থাকে। কিন্তু মজা সহ্য করতে না পেরে তাঁর সহপাঠী যে তাঁকে ছুরি দিয়ে আঘাত করবেন, তা ভাবতে পারেননি দিল্লির এক তরুণী। সেই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। কেন তিনি এমন কাণ্ড ঘটালেন, তার কারণ খুঁজছে তারা।

সংবাদমাধ্যম সূত্রে খবর, গত শুক্রবার দিল্লির মুখার্জি নগর এলাকায় ঘটনাটি ঘটে। সেখানকার এক লাইব্রেরির সামনেই আমন নামে এক যুবক তাঁর বান্ধবীর উপর চড়াও হন। ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে (আনন্দবাজার অনলাইন অবশ্য সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি)। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক যুবক ছুরি উঁচিয়ে এক মহিলার দিকে ছুটে যাচ্ছেন। তার পর ওই মহিলাকে কোপাতে শুরু করেন অভিযুক্ত। যদিও শেষ পর্যন্ত যুবকের আক্রমণ থেকে পালিয়ে প্রাণ বাঁচাতে সক্ষম হন ওই তরুণী।

কেন আচমকা তাঁর উপর আক্রমণ করেছিলেন যুবক, পুলিশের সেই প্রশ্নে অভিযোগকারিণী জানান, ওই যুবককে ‘পাগল’ বলে মজা করেন সকলেই। তিনিও তাঁকে রাগাতে থাকেন। কিন্তু তাতে এমন ঘটনা ঘটবে, তা বুঝতে পারেননি ওই তরুণী। তাঁর কথায়, ‘‘আচমকাই পাশের এক সব্জির ঠেলা থেকে একটি ছুরি নিয়ে এসে ওই যুবক আক্রমণ করেন।’’

পুলিশ সূ্ত্রে খবর, এই আক্রমণের ঘটনা নজরে আসতেই পথচারীরা এগিয়ে আসেন। তাঁরাই যুবককে নিরস্ত্র করেন। তার পর যুবকের কবল থেকে তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকেরা জানান, তরুণীর আঘাত মারাত্মক নয়। তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে যায় তারা। দোষীর কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়েরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE