Advertisement
১১ মে ২০২৪
Shankar Mishra

এয়ার ইন্ডিয়ার মহিলা যাত্রীর গায়ে মূত্রত্যাগে অভিযুক্ত শঙ্করের জামিন নাকচ করল আদালত

বুধবার আদালতে দিল্লি পুলিশরে দাবি, এই মামলার তদন্তে প্রাথমিক স্তরে রয়েছে। ফলে এই মুহূর্তে শঙ্করকে জামিন দেওয়া হলে অভিযোগকারিণীকে প্রভাবিত করতে পারেন তিনি।

শঙ্কর মিশ্রের দাবি, প্রায় ঘুমন্ত অবস্থায় থাকায় এই ঘটনা সম্পর্কে কিছু মনে নেই তাঁর।

শঙ্কর মিশ্রের দাবি, প্রায় ঘুমন্ত অবস্থায় থাকায় এই ঘটনা সম্পর্কে কিছু মনে নেই তাঁর। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
সংবাদ সংস্থা  শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ২০:৫২
Share: Save:

এয়ার ইন্ডিয়ার উড়ানে এক বয়স্ক মহিলা যাত্রীর গায়ে মূত্রত্যাগে অভিযুক্ত শঙ্কর মিশ্রর জামিনের আবেদন নাকচ করল দিল্লির পটীয়ালা হাউস কোর্ট।

বুধবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোমল গর্গের এজলাসে শঙ্করের জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী মনু শর্মা। তাঁর দাবি, ‘‘যৌনইচ্ছায় প্যান্টের চেন খোলেননি আমার মক্কেল। বরং মত্ত হয়ে পড়েছিলেন।’’ শঙ্করের আইনজীবীব আরও দাবি, অভিযোগকারিণীর শালীনতা নষ্ট করাও শঙ্করের উদ্দেশ্য ছিল না। তাঁর মক্কেল স্বেচ্ছায় পুলিশি তদন্তে সব রকমের সহযোগিতা করছেন বলেও দাবি করেছেন আইনজীবী।

বুধবার আদালতে শঙ্করের জামিনের আবেদনের বিরোধিতা করে দিল্লি পুলিশ। তাদের দাবি, এই মামলার তদন্তে প্রাথমিক স্তরে রয়েছে। ফলে এই মুহূর্তে শঙ্করকে জামিন দেওয়া হলে অভিযোগকারিণীকে প্রভাবিত করতে পারেন তিনি। দিল্লি পুলিশের আইনজীবী আদালতে জানিয়েছেন, তদন্তে এখনও পর্যন্ত ১৬৪ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। শীঘ্রই আরও কয়েক জনের বয়ান নেওয়া হবে। দু’পক্ষের বক্তব্য শোনার পর শঙ্করের জামিনের বিষয়ে নির্দেশ স্থগিত রেখেছিলেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। পরে তিনি সেই আবেদন খারিজ করেন।

প্রসঙ্গত, ২৬ নভেম্বর নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এয়ার ইন্ডিয়ার উড়ানে মত্ত অবস্থায় এক বয়স্ক মহিলা সহযাত্রীর গায়ে মূত্রত্যাগ করেছেন বলে বহুজাতিক সংস্থার কর্তা শঙ্করের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। এয়ার ইন্ডিয়ার কাছে ওই মহিলার অভিযোগের ভিত্তিতে ৪ জানুয়ারি শঙ্করের বিরুদ্ধে এফআইআর করে দিল্লি পুলিশ। এর পর শনিবার তাঁকে বেঙ্গালুরু থেকে গ্রেফতার করা হয়। যদিও শঙ্করের দাবি, প্রায় ঘুমন্ত অবস্থায় থাকায় এই ঘটনা সম্পর্কে কিছু মনে নেই তাঁর। অভিযুক্তকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল অন্য একটি ম্যাজিস্ট্রেট আদালত।

এই মামলা চলাকালীন শঙ্করকে চাকরি থেকে বরখাস্ত করেছে আমেরিকার বহুজাতিক সংস্থা ওয়েলস ফার্গো অ্যান্ড কোম্পানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE