Advertisement
০৩ মে ২০২৪
Chain Snatching

মহিলার হার ছিনিয়ে বাইক নিয়ে পালাচ্ছিল চোর, জাপটে ধরলেন কনস্টেবল!

ছিনতাইকারীরা মহিলাদের উপর হামলা চালাত। প্রাতর্ভ্রমণে বেরিয়ে বেশ কয়েক জন মহিলার হার ছিনতাই হয়ে যায়। ফলে এলাকায় একটা আতঙ্ক ছড়িয়েছিল।

ছিনতাইবাজকে জাপটে ধরছেন কনস্টেবল সত্যেন্দ্র। ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৭:৫৯
Share: Save:

এক মহিলার হার ছিনতাই করে বাইকে চেপে পালাচ্ছিল চোর। ঠিক সেই সময় ওই রাস্তা দিয়েই বাইকে করে আসছিলেন কনস্টেবল সত্যেন্দ্র। চোর, চোর চিৎকার শুনেই ছিনতাইকারীর পথ আটকে দাঁড়ান। তাঁকে পাশ কাটিয়ে পালানোর চেষ্টা করতেই নিজের বাইক ফেলে ছিনতাইকারীকে টেনে নামান। তখন দু’জনের মধ্য ধস্তাধস্তি শুরু হয়ে যায়।

ছিনতাইকারীকে জাপটে ধরে রাখেন সত্যেন্দ্র। আশপাশের লোক তখন সেখানে জুটে গিয়েছিল। তাঁরা সত্যেন্দ্রকে সাহায্য করতে এগিয়ে আসেন। নিজের জীবনের ঝুঁকি নিয়ে ছিনতাইকারীকে ধরার সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। দিল্লি পুলিশের তরফ থেকে কনস্টেবলের বাহাদুরির সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে।

ঘটনাটি দিল্লির শাহবাদ থানা এলাকার। ওই এলাকায় ছিনতাইয়ের ঘটনা বেড়ে গিয়েছিল। ছিনতাইকারীরা মহিলাদের উপর হামলা চালাত। প্রাতর্ভ্রমণে বেরিয়ে বেশ কয়েক জন মহিলার হার ছিনতাই হয়ে যায়। ফলে এলাকায় একটা আতঙ্ক ছড়িয়েছিল। ছিনতাইকারী ধরতে শাহবাদ এলাকায় নজরদারি বাড়ায় পুলিশ।

তেমনই বৃহস্পতিবার শাহবাদ এলাকায় নজরদারি চালাচ্ছিলেন কনস্টেবল সত্যেন্দ্র। তখনই তিনি খবর পান, এক মহিলার হার ছিনিয়ে নিয়ে পালাচ্ছে এক যুবক। খবর পেয়েই ওই এলাকায় যান সত্যেন্দ্র। আর ঠিক তখনই তাঁর সামনে এসে পড়ে ছিনতাইকারী। পুলিশকে দেখে পালানোর চেষ্টা করতেই তাকে জাপটে ধরে বাইক থেকে টেনে নামান কনস্টেবল। ছিনতাকারীকে গ্রেফতারের পরই এই সংক্রান্ত জমে থাকা ১১টি মামলার সমাধান করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chain Snatching Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE