Advertisement
০৪ মে ২০২৪
Mumbai Crime News

মহিলা চিকিৎসককে হেনস্থা, ফোনে অশ্লীল গালিগালাজ, মুম্বইয়ে গ্রেফতার পুরুষ সহকর্মী

নির্যাতিতা মহিলা একটি ক্লিনিক চালান। সহকর্মীর বিরুদ্ধে তিনি স্থানীয় থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই চিকিৎসককে।

মহিলা চিকিৎসককে হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হল পুরুষ সহকর্মীকে।

মহিলা চিকিৎসককে হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হল পুরুষ সহকর্মীকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৭:৪৮
Share: Save:

মহিলা চিকিৎসককে হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হল তাঁর পুরুষ সহকর্মীকে। অভিযোগ, মহিলাকে ফোন করে অশ্লীল ভাষায় গালিগালাজ করেছেন ওই চিকিৎসক। করা হয়েছে যৌন হেনস্থাও।

ঘটনাটি মুম্বইয়ের দিন্ডোশী থানা এলাকার। নির্যাতিতা মহিলা সেখানেই একটি ক্লিনিক চালান। সহকর্মীর বিরুদ্ধে তিনি স্থানীয় থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই চিকিৎসককে।

অভিযুক্ত চিকিৎসকের নাম সুশান্ত কদম। পুলিশকে মহিলা জানিয়েছেন, তাঁকে ফোন করে অশ্লীল ভাষায় হেনস্থা করেছেন সুশান্ত। যৌন নিগ্রহও করা হয়েছে। শুধু তাই নয়, একাধিক জায়গায় তাঁর পিছু নিয়ে যৌন হেনস্থা করা হয়েছে বলেও জানিয়েছেন অভিযোগকারী।

তিনি আরও জানান, অভিযুক্ত চিকিৎসকের সঙ্গে প্রথমে তাঁর সুসম্পর্ক ছিল। তাঁদের কথাবার্তাও হত। কিন্তু কিছু দিন আগে দু’জনের মধ্যে ঝামেলা হয়। তার পর থেকেই সম্পর্কের অবনতি হতে শুরু করে। সেই আক্রোশ থেকেই তাঁকে হেনস্থা করা হয়েছে বলে জানিয়েছেন মহিলা।

তাঁর অভিযোগের ভিত্তিতে ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনে ৩৫৪এ (৩), ৫০০, ৫০৪, ৫০৬ এবং ৫০৯ ধারায় মামলা রুজু করা হয়েছে। আপাতত পুলিশের হেফাজতে রয়েছেন চিকিৎসক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Crime News doctor Sexual Harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE