Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Accident

মত্ত অধ্যাপকের হাতে বেসামাল গাড়ি পর পর ধাক্কা মারল সাত জনকে, বারাণসীতে ধুন্ধুমার

মঙ্গলবার সন্ধ্যায় অপেক্ষাকৃত অন্ধকার একটি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে পর পর সাত জনকে গাড়িতে ধাক্কা দেন বিএইচইউয়ের অধ্যাপক ত্রিযোগী নাথ। তার পর তাঁকে ধরে ফেলে চলে বেধড়ক মার।

representational image of an accident happened in Varanasi Town

মত্ত অবস্থায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে পর পর সাত জনকে ধাক্কা অধ্যাপকের। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বারাণসী শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৪৬
Share: Save:

মত্ত অবস্থায় গাড়ি নিয়ে বেরিয়েছিলেন। কিন্তু বেসামাল অবস্থায় সেই গাড়ি নিয়েই ধাক্কা মারলেন পর পর সাত জনকে। গাড়িকে তাড়া করে ধরে ফেললেন স্থানীয়রা। উত্তমমধ্যম দেওয়া হয় চালককে। জানা যায়, ‘মত্ত’ চালক আসলে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের (বিএইচইউ) অধ্যাপক।

প্রত্যক্ষদর্শীদের দাবি, মঙ্গলবার সন্ধ্যায় একটি গাড়ি এঁকেবেঁকে চলছিল। বিশ্ববিদ্যালয় চত্বরের বাইরে ওই অবস্থায় পর পর লোকজনকে ধাক্কা মারতে থাকে গাড়িটি। হইচই পড়ে যায় শহরে। কয়েক জন স্থানীয় বাসিন্দা ধাওয়া করেন গাড়ির পিছনে। বিশ্ববিদ্যালয় চত্বরে ঢোকার ঠিক আগে একটি পেট্রল পাম্পের কাছে গাড়িটির নাগাল পান তাঁরা। থামানো হয় গাড়িটিকে। গাড়ি থেকে নামিয়ে এনে মারধর করা হয় চালককে। জানা যায় ওই ব্যক্তি বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের অধ্যাপক। নাম ত্রিযোগী নাথ। মত্ত অবস্থায় গাড়ি নিয়ে বেরিয়েছিলেন। তার পরেই বিপত্তি।

মত্ত অধ্যাপককে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়েছে। যে সাত জনকে ত্রিযোগী ধাক্কা মেরেছিলেন, তাঁদের সবাইকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ত্রিযোগীকেও হাসপাতালে ভর্তি করে পরীক্ষা চলছে। এখনও পর্যন্ত আহতদের কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি। তবে বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে থানায় মৌখিক ভাবে দুর্ঘটনার খবর দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE