Advertisement
০১ মে ২০২৪
Bizarre

দূরপাল্লার ট্রেনের এসি কামরায় মাতলামি! দম্পতির গায়ে প্রস্রাব করলেন যুবক

আরপিএফ সূত্রে খবর, বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক এবং তাঁর স্ত্রী ট্রেনের বি৩ কামরায় উঠেছিলেন। অভিযোগ, আচমকা ওই কামরায় এক যুবক প্রস্রাব করতে শুরু করেন।

representative photo of train

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১০:০৪
Share: Save:

দূরপাল্লার ট্রেনের এসি কামরায় দম্পতির গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠল এক মত্ত যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সম্পর্ক ক্রান্তি এক্সপ্রেসের এসি কামরায়। এই ঘটনায় অভিযুক্ত যুবককে আটক করেছে রেল রক্ষী বাহিনী (আরপিএফ)। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

আরপিএফ সূত্রে খবর, বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক এবং তাঁর স্ত্রী ট্রেনের বি৩ কামরায় উঠেছিলেন। অভিযোগ, আচমকা ওই কামরায় এক যুবক প্রস্রাব করতে শুরু করেন। তার জেরে দম্পতির গায়ে প্রস্রাব পড়ে। সঙ্গে সঙ্গে বিষয়টি টিকিট পরীক্ষককে জানান দম্পতি। তার পর রেল পুলিশকে খবর দেন টিকিট পরীক্ষক।

অভিযুক্ত যুবকের নাম রীতেশ। দিল্লির হজরত নিজামুদ্দিন স্টেশন থেকে ট্রেনে উঠেছিলেন ওই যুবক। পুলিশের দাবি, ওই যুবক মদ্যপান করে ট্রেনে উঠেছিলেন। মত্ত হয়ে এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। ঝাঁসি স্টেশনে ওই যুবককে ট্রেন থেকে নামায় আরপিএফ। উত্তর মধ্য রেলের জনসংযোগ আধিকারিক মনোজ সিংহ জানিয়েছেন, জরিমানা আদায়ের পর ওই যুবককে ছেড়ে দেওয়া হয়েছে। ট্রেন সফর করতে গিয়ে এমন কাণ্ডে হতবাক হয়ে গিয়েছেন ওই দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Crime train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE