Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Train cancel

করমণ্ডলকাণ্ডের জের, শুক্র-শনিবার বাতিল করা হল বেশ কয়েকটি দূরপাল্লার ট্রেন

বাহানগা বাজার স্টেশনে রেললাইনে রক্ষণাবেক্ষণের কাজ চলছে। এর জেরে শুক্র এবং শনিবার বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হল।

representative photo of train

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ২১:৩৬
Share: Save:

করমণ্ডল দুর্ঘটনার পর ধীরে ধীরে ছন্দে ফিরছে রেল। ওড়িশার বালেশ্বরের সেই বাহানগা বাজার স্টেশনে রেললাইনে রক্ষণাবেক্ষণের কাজ চলছে। এর জেরে শুক্র এবং শনিবার বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হল। কয়েকটি ট্রেনের যাত্রাপথ কাটছাঁট করা হয়েছে। গত ২ জুন ওই স্টেশনের কাছেই দুর্ঘটনার কবলে পড়েছিল করমণ্ডল এক্সপ্রেস।

দক্ষিণ পূর্ব রেল জানিয়েছে, শুক্রবার বাতিল করা হয়েছে শালিমার-পুরী ধৌলি এক্সপ্রেস। শনিবার বাতিল করা হয়েছে বালেশ্বর-ভুবনেশ্বর স্পেশাল, জলেশ্বর-পুরী মেমু স্পেশাল, বাংরিপোসি-পুরী সুপারফাস্ট এক্সপ্রেস, খড়গপুর-খুরদা রোড এক্সপ্রেস, শালিমার-পুরী ধৌলি এক্সপ্রেস, বালেশ্বর-ভদ্রক মেমু স্পেশাল, শালিমার-হায়দরাবাদ ইস্ট কোস্ট এক্সপ্রেস, হাওড়া-তিরুপতি হামসফর এক্সপ্রেস, হাওড়া-ভুবনেশ্বর জনশতাব্দী এক্সপ্রেস, হাওড়া-পুরী শতাব্দী এক্সপ্রেস, শালিমার-চেন্নাই সেন্ট্রাল করমণ্ডল এক্সপ্রেস, খড়গপুর-জাজপুর কেওনঝাড় রোড এক্সপ্রেস, হাওড়া-ভদ্রক এক্সপ্রেস, শালিমার-পুরী জগন্নাথ এক্সপ্রেস, ভদ্রক-হাওড়া এক্সপ্রেস, জাজপুর কেওনঝাড় রোড-খড়গপুর এক্সপ্রেস, ভুবনেশ্বর-হাওড়া জন শতাব্দী এক্সপ্রেস, পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেস, ভদ্রক-বালেশ্বর মেমু স্পেশাল, পুরী-শালিমার সুপারফাস্ট এক্সপ্রেস, পুরী-জলেশ্বর মেমু স্পেশাল, পুরী-পটনা স্পেশাল, পুরী-বাংরিপোসি সুপারফাস্ট এক্সপ্রেস, খুরদা রোড-খড়গপুর এক্সপ্রেস, ভুবনেশ্বর-বালেশ্বর স্পেশাল, পুরী-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেস, শালিমার-সম্বলপুর সুপারফাস্ট এক্সপ্রেস, ভঞ্জপুর-পুরী দ্বিসাপ্তাহিক স্পেশাল, পুরী-দিঘা এক্সপ্রেস, পুরী-শালিমার এক্সপ্রেস, হায়দরাবাদ-শালিমার ইস্ট কোস্ট এক্সপ্রেস।

এ ছাড়াও শনিবার বাতিল করা হয়েছে বেঙ্গালুরু-কামাখ্যা সুপারফাস্ট এক্সপ্রেস, বেঙ্গালুরু-ভাগলপুর সুপারফাস্ট এক্সপ্রেস, কন্যাকুমারী-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস।

বেশ কিছু ট্রেনের যাত্রাপথ কাটছাঁট করা হয়েছে। কয়েকটি ট্রেনকে আবার অন্য রুটে ঘোরানো হয়েছে। হাওড়া-সেকেন্দরাবাদ ফলকনুমা এক্সপ্রেস খড়গপুর-টাটানগর-রাজখারসাওয়ান-দাঙ্গোয়াপোসি-নয়াগড় রুট হয়ে যাবে। যোগনগরী হৃষীকেশ-পুরী এক্সপ্রেস চলবে ঝাড়সুগুদা রোড-সম্বলপুর হয়ে। জয়নগর-পুরী সাপ্তাহিক এক্সপ্রেস জয়চণ্ডী পাহাড়-পুরুলিয়া-চান্ডিল-জারোলি রুট দিয়ে চলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train cancel Coromandel Express
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE