Advertisement
০৪ মে ২০২৪
Sanjay Raut

Sanjay Raut: প্রায় ছয় ঘণ্টা জেরার পর গভীর রাতে ইডির হাতে গ্রেফতার শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত

জমি দুর্নীতি-কাণ্ডে এর আগে দু’বার জেরার জন্য সঞ্জয় রাউতকে ডেকেছিল ইডি। প্রতিবারই তা এড়িয়ে গিয়েছিলেন তিনি।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ০২:০৯
Share: Save:

জমি দুর্নীতি-কাণ্ডে সোমবার গভীর রাতে ইডির হাতে গ্রেফতার শিবসেনার রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত। ইডি সূত্রে খবর, তদন্তে অসহযোগিতার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বাড়ি থেকে বেশ কিছু নথিপত্রও পাওয়া গিয়েছে বলে ইডি সূত্রে খবর। সোমবার তাঁকে আদালতে তোলা হবে।

জমি দুর্নীতি-কাণ্ডে এর আগে দু’বার জেরার জন্য সঞ্জয় রাউতকে ডেকেছিল ইডি। প্রতিবারই তা এড়িয়ে গিয়েছিলেন তিনি। ৩১ জুলাই সকাল ৭টা নাগাদ সিআইএসএফ জওয়ানদের নিয়ে পূর্ব মুম্বইয়ের বান্ডাপে সঞ্জয়ের বাড়িতে পৌঁছে যান ইডি আধিকারিকরা। তাঁর বাড়ি থেকে নগদ সাড়ে ১১ লক্ষ টাকা উদ্ধার হয়। তখনই তাঁকে আটক করে ইডি। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে সন্ধ্যাবেলায় নিজেদের অফিসে নিয়ে যায় ইডি। অবশেষে প্রায় ছয় ঘণ্টার জেরার পর তাঁকে গ্রফতার করল ইডি।

রবিবার অভিযান শুরুর আগেই সঞ্জয় টুইট করেন, ‘মিথ্যে পদক্ষেপ, নির্জলা মিথ্যে অভিযোগ। আমি শিবসেনা ছাড়ার লোক নই। মরে গেলেও আত্মসমর্পণ করছি না। লড়াই চলবে।’ ইডির অভিযান চলাকালীনই সঞ্জয়ের বাড়ির সামনে জড়ো হন শিবসেনা সমর্থকেরা। তারা ইডি এবং বিজেপির বিরুদ্ধে ক্রমাগত স্লোগান দিতে থাকেন।

গত ১ জুলাই সঞ্জয়কে ম্যারাথন জেরা করে ইডি। তাঁর বয়ানও রেকর্ড করা হয়। এপ্রিলে সঞ্জয়ের স্ত্রী বর্ষা এবং দুই সহযোগীর নামে থাকা ১১ কোটি ১৫ লক্ষ টাকা মূল্যের সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Raut ED arrest Shiv Sena
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE