Advertisement
১৮ মে ২০২৪

বেঙ্গালুরুতে স্ত্রীকে খুন করে শ্যালককে হোয়াটসঅ্যাপ কলকাতার যুবকের! বিয়ে হয় ছ’মাস আগে

পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার ৩০ বছর বয়সি নাসির হোসেনের বাড়ি কলকাতায়। কর্মসূত্রে তিনি থাকেন বেঙ্গালুরুতে। মাস ছয়েক আগে রেজিস্ট্রি করে বিয়ে করেন বছর ২২-এর নাজ খানুমকে।

মাত্র ছ’মাস আগে বিয়ে হয় যুগলের। রবিবার রাতে স্ত্রীকে খুন করে তাঁর পরিবারকে নিজেই খবর দেন যুবক।

মাত্র ছ’মাস আগে বিয়ে হয় যুগলের। রবিবার রাতে স্ত্রীকে খুন করে তাঁর পরিবারকে নিজেই খবর দেন যুবক। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৫:৪২
Share: Save:

বিয়ের ৬ মাসের মধ্যে স্ত্রীকে খুন করে ভাড়াবাড়ি থেকে পালালেন যুবক। পালানোর আগে স্ত্রীর মৃত্যুর কথা হোয়াটসঅ্যাপে মেসেজ করে জানালেন শ্যালককে। বেঙ্গালুরুর এই ঘটনায় অভিযুক্তকে খুঁজছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে অভিযুক্তের বাড়ি কলকাতায়। কর্মসূত্রে বেঙ্গালুরুতে থাকতেন তিনি।

পুলিশ সূত্রে খবর, পেশায় কম্পিউটার ইঞ্জিনিয়ার ৩০ বছর বয়সি নাসির হোসেনের বাড়ি কলকাতায়। কর্মসূত্রে তিনি থাকেন বেঙ্গালুরুতে। মাস ছয়েক আগে রেজিস্ট্রি করে বিয়ে করেন বছর ২২-এর নাজ খানুমকে। দুই পরিবারের সম্মতিতেই এই বিয়ে হয়েছে। মাত্র ২০ দিন আগে সুভাষনগর এলাকায় একটি বাড়ি ভাড়া করেছিলেন এই নতুন দম্পতি। কিন্তু বিয়ের পর পরই স্ত্রীকে সন্দেহ করতে থাকেন ইঞ্জিনিয়ার।

রবিবার রাতে স্ত্রীকে খুন করেন নাসির। তার পর নিজেই শ্যালককে সে কথা জানান হোয়াটসঅ্যাপ করে। জানান, দিদির দেহ কোন জায়গায় রাখা আছে। এই বার্তা পেয়েই আত্মীয়-স্বজনদের নিয়ে দিদির বাড়িতে ছুটে যান আয়ুব। সেখান থেকে দেহ উদ্ধার হয়েছে। খবর দেওয়া হয় পুলিশে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পলাতক নাসিরের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE