Advertisement
১১ মে ২০২৪
Helicopter Crash

Bipin Rawat's Helicopter Crash: ভেঙে পড়তেই বিরাট আগুনের গোলা, কপ্টার ছেড়ে বেরনোর চেষ্টা, বয়ান প্রত্যক্ষদর্শীর

দুর্ঘটনার সময় আকাশ থেকে সপাটে মাটিতে আছড়ে পড়েছিল সেনার কপ্টার। তার পর গাছে ধাক্কা মেরে দাউদাউ করে জ্বলে উঠেছিল কপ্টারটি।

তখন ঘটনাস্থল ঘিরে উদ্ধারকাজ চালাচ্ছে বাহিনী।

তখন ঘটনাস্থল ঘিরে উদ্ধারকাজ চালাচ্ছে বাহিনী। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
কুন্নুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১৬:৩১
Share: Save:

দুর্ঘটনার সময় আকাশ থেকে সপাটে মাটিতে আছড়ে পড়েছিল সেনার কপ্টার। তার পর গাছে ধাক্কা মেরে দাউদাউ করে জ্বলে উঠেছিল এমআই-১৭ কপ্টারটি। বুধবারের দুর্ঘটনার এমনই বিবরণ দিচ্ছেন প্রত্যক্ষদর্শীরা।
কৃষ্ণস্বামী নামে কুন্নুরের এক বাসিন্দা বলছেন, ‘‘প্রথমে একটা কানফাটানো আওয়াজ শুনতে পেলাম। ঘর থেকে বাইরে বেরিয়ে আসতেই দেখতে পেলাম, হেলিকপ্টারটি প্রচণ্ড গতিতে প্রথমে একটি গাছে ধাক্কা মারল। তার পরই দেখতে পেলাম একটা আগুনের গোলা। পরমুহূর্তেই সেটা সজোরে আরও একটি গাছে ধাক্কা মারল। দেখলাম, দুর্ঘটনাগ্রস্ত ওই কপ্টারটি থেকে দু’তিন জন বেরিয়ে আসার চেষ্টা করছেন। কিন্তু তাঁদের গোটা শরীরই পুড়ে গিয়েছে তত ক্ষণে।’’ কৃষ্ণস্বামী আরও বলছেন, ‘‘এর পর আমি লোকজনকে ডেকে আনি। আমরা সাহায্য করার চেষ্টা করি। দমকল এবং পুলিশকেও খবর দেওয়া হয়।’’

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

বুধবার বেলা ১২টা ৪০ মিনিট নাগাদ তামিলনাড়ুর কুন্নুরে চা বাগানে ভেঙে পড়ে ওই কপ্টারটি। তাতে ছিলেন চিফ অব ডিফেন্স স্টাফ তথা সেনার সর্বাধিনায়ক বিপিন রাওয়ত। ছিলেন তাঁর স্ত্রী মধুলিকাও। এমন ভয়াবহ দুর্ঘটনা দেখে হতচকিত প্রত্যক্ষদর্শীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Helicopter Crash Bipin rawat Helicopter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE