Advertisement
০২ মে ২০২৪
Murder

ঘুমে আচ্ছন্ন ছেলের গলায় তোয়ালে পেঁচিয়ে খুন করলেন বাবা! সাজালেন আত্মহত্যার ঘটনা

মঙ্গলবার রাতে বাড়িতে ঢুকে নেশা করার জন্য বাবার কাছে টাকা দাবি করেন মাধবন। কিন্তু তিনি দিতে অস্বীকার করলে ঝামেলা শুরু করে দেন।

শ্বাসরোধ করে ছেলেকে খুন বাবার। প্রতীকী ছবি।

শ্বাসরোধ করে ছেলেকে খুন বাবার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৮:০৮
Share: Save:

রাতের অন্ধকারে ঘরে ঢুকে ছেলের গলায় তোয়ালে পেঁচিয়ে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। তার পর ঘটনাটিকে আত্মহত্যা বলে সাজানোর চেষ্টাও করেন তিনি। ঘটনাটি তামিলনাড়ুর কাসিমেডুর।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম এম মাধবন কুমার। বয়স পঁচিশ। মা-বাবা এবং ভাইবোনদের সঙ্গে থাকতেন তিনি। পরিবারের দাবি, মাধবন খুব নেশা করতেন। আর নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে এসে প্রায়ই ঝামেলা করতেন তিনি। মঙ্গলবার রাতে বাড়িতে ঢুকে নেশা করার জন্য বাবার কাছে টাকা দাবি করেন। কিন্তু তিনি দিতে অস্বীকার করলে ঝামেলা শুরু করে দেন।

তখনকার মতো বাড়ির অন্য সদস্যরা মাধবনকে শান্ত করে ঘরে পাঠিয়ে দেন। কিন্তু মাধবনের বাবা মাধিবনন ছেলের এই অত্যাচার মেনে নিতে পারেননি। তিনি অন্য পরিকল্পনা করেছিলেন। রাতে বাড়ির সদস্যরা সকলে ঘুমিয়ে পড়লে গোপনে মাধবনের ঘরে ঢোকেন মাধিবনন। মাধবন তখন ঘুমে আচ্ছন্ন ছিলেন। অভিযোগ, সেই অবস্থাতেই তাঁর গলায় তোয়ালে পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করেন মাধিবনন।

বুধবার সকালে মাধবন উঠছে না দেখে বাড়ির সদস্যরা ভেবেছিলেন তিনি ঘুমোচ্ছেন। কিন্তু দিন গড়িয়ে গেলেও মাধবনের যখন কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না, তখন সন্দেহ হয় বাড়ির লোকেদের। ঘরে ঢুকে দেখেন নিথর হয়ে পড়ে আছেন মাধবন। বাড়ির সদস্যরা বিষয়টি জানতে পারার পর ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ। পাড়ার লোকেদের কাছে বিষয়টি আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করেন মাধবনের বাড়ির সদস্যরা। কিন্তু শেষরক্ষা হয়নি। পাড়ার লোকেদের সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেন তাঁরা। মাধবনের গলায় দাগ দেখতে পায় পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, মাধবনকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এর পরই বাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

মাধবনের বাবা মাধিবননকে চেপে ধরতেই তিনি খুনের কথা স্বীকার করেন বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Chennai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE