Advertisement
১৭ মে ২০২৪
Mysterious death

দুই সন্তানকে খুনের পর নিজেকে শেষ করলেন বাবা! ঘর ও গাছ থেকে উদ্ধার হল দেহ

সন্তানদের খুন করে ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। ঘটনাস্থল থেকে সুইসাইড নোট পাওয়া যায়নি।

গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ব্যক্তির দেহ।

গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ব্যক্তির দেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পানজিম শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৬:৫২
Share: Save:

২ সন্তানকে খুন করে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। ঘর থেকে উদ্ধার করা হয়েছে ২ সন্তানের দেহ। বাড়ির পিছনে গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ব্যক্তির দেহ। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে গোয়ার ক্যান্ডোলিম এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির স্ত্রী টিউশন পড়াতে বাড়ির বাইরে গিয়েছিলেন। শনিবার বিকেল ৫টা নাগাদ তিনি বাড়ি ফেরেন। ডাকাডাকি করার পরও কেউ দরজা খোলেননি। এই অবস্থায় প্রায় ৫ ঘণ্টা বাড়ির বাইরে বসেছিলেন ওই মহিলা। পড়শিরা মহিলাকে দেখে তাঁর স্বামীকে ফোন করেন। কিন্তু সেই সময় ফোন কেটে দেন তিনি।

রাত সাড়ে ১০টা নাগাদ ঘরের পিছনের দরজা ভাঙেন পড়শিরা। তার পর ঘরের মধ্যে গিয়ে দেখেন ওই দম্পতির ১৫ বছরের এক কন্যাসন্তান ও ৮ বছরের এক পুত্রসন্তানের দেহ বিছানায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। পরে তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

রবিবার সকালে বাড়ির পিছনে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই ব্যক্তির দেহ। সন্তানদের খুন করে ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। ঘটনাস্থল থেকে সুইসাইড নোট মেলেনি। কী কারণে এই ঘটনা, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE