Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Congress

Congress: হঠাৎ আগুন লাগল নয়াদিল্লির কংগ্রেস সদর দফতরে, অনুমান শর্ট সার্কিট

প্রত্যক্ষদর্শীদের কয়েক জন জানিয়েছেন, সন্ধ্যায় ২৪ আকবর রোডের বাংলোর মহিলা কংগ্রেসের জন্য নির্ধারিত ঘর থেকে প্রচণ্ড ধোঁয়া বেরতে দেখা যায়।

কংগ্রেস সদর দফতরে অগ্নিকাণ্ড।

কংগ্রেস সদর দফতরে অগ্নিকাণ্ড। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ২১:২৭
Share: Save:

বুধবার সন্ধ্যায় হঠাৎ আগুন লাগল নয়াদিল্লির ২৪ আকবর রোডের কংগ্রেস সদর দফতরে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একাধিক ইঞ্জিন। দিল্লি পুলিশ জানিয়েছে প্রায় আধ ঘণ্টায় চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শীদের কয়েক জন জানিয়েছেন, সন্ধ্যায় হঠাৎ ২৪ আকবর রোডের বাংলোর মহিলা কংগ্রেসের জন্য নির্ধারিত ঘর থেকে প্রচণ্ড ধোঁয়া বেরতে দেখা যায়। সে সময় দফতরে খুব কম লোক ছিলেন। কয়েক জন ধোঁয়ার উৎস খুঁজতে গিয়ে আগুনের শিখা দেখতে পান। এর পরেই দমকল এবং পুলিশকে খবর দেওয়া হয়।

কংগ্রেস সূত্রের খবর, আগুনে মহিলা কংগ্রেস দফতরের কিছু আসবাব এবং নথিপত্র ভস্মীভূত হয়ে গিয়েছে। দিল্লির দমকল বিভাগের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিটের কারণেই আগুন লেগেছিল। প্রসঙ্গত, রাজধানী দিল্লির গুরুত্বপূর্ণ এলাকাগুলির অন্যতম আকবর রোড। এই রাস্তা ইন্ডিয়া গেট থেকে শুরু হয়ে তিনমূর্তি ভবন পর্যন্ত গিয়েছে। কংগ্রেস সদর দফতর ছাড়াও এই ‘ভিভিআইপি রাস্তায়’ একাধিক কেন্দ্রীয় মন্ত্রীর বাসভবন রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE