Advertisement
০৭ মে ২০২৪
Mumbai Fire

মুম্বইয়ের বহুতলে আগুন, ঘটনাস্থলে দমকলের পাঁচ ইঞ্জিন, উদ্ধার ১৩৫ জন

বৃহস্পতিবার গভীর রাতে এই আগুন লাগে বলে এএনআই সূত্রে খবর। আগুন লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের পাঁচটি ইঞ্জিন।

মুম্বইয়ের বহুতলের সামনে দমকল কর্মীরা।

মুম্বইয়ের বহুতলের সামনে দমকল কর্মীরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১০:০৪
Share: Save:

বৃহস্পতিবার গভীর রাতে মুম্বইয়ের এক বহুতলে আগুন। মুম্বইয়ের বাইকুল্লার ঘোরাপদেব এলাকার ২৪ তলার মাদা বিল্ডিংয়ে আগুন লাগায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার রাত ৩টে ৪৩ মিনিটে এই আগুন লাগে বলে এএনআই সূত্রে খবর। আগুন লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের পাঁচটি ইঞ্জিন। এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর মেলেনি।

দমকল সূত্রে খবর, ওই বহুতলে অনেকে আটকে ছিলেন। ১৩৫ জনকে বহুতল থেকে উদ্ধার করেন দমকল কর্মীরা। এই ঘটনায় কেউ গুরুতর আহত হয়নি বলে তাঁরা জানিয়েছে। কী ভাবে আগুন ছ়ড়িয়ে পড়ল তা খতিয়ে দেখছেন দমকল কর্মীরা। তাঁদের অনুমান, ইলেকট্রিক মিটারে প্রথমে আগুন লাগার পর তা বহুতলে ছড়িয়ে পড়ে।

দমকল পৌঁছনোর পর বহুতলের ছাদে আটকে থাকা ২৫ জনকে উদ্ধার করা হয়। তা ছাড়াও বহুতলের বিভিন্ন তলায় আটকে থাকা মোট ১১০ জন বাসিন্দাকে উদ্ধার করেছেন দমকলকর্মীরা। সকাল ৭টা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়েছে বলে দমকল সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Fire Mumbai Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE