Advertisement
০৪ মার্চ ২০২৪
Train Fire

উদ্যান এক্সপ্রেসে আগুন, কামরা থেকে গলগল করে বেরোচ্ছে ধোঁয়া

শনিবার বেঙ্গালুরুতে সাঙ্গোলি রায়ান্না স্টেশনে ট্রেনটি পৌঁছনোর পর আগুন লাগে। ধোঁয়ায় ঢেকে গিয়েছে স্টেশন চত্বর। কী কারণে আগুন, জানা যায়নি।

photo of train fire

ট্রেনে আগুন। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১০:১১
Share: Save:

ট্রেনে আবার আগুন! শনিবার মুম্বই-বেঙ্গালুরু উদ্যান এক্সপ্রেসে আগুন লাগল। তবে ট্রেনটি খালি থাকায় কেউ হতাহত হননি। বেঙ্গালুরুর সাঙ্গোলি রায়ান্না স্টেশনে ট্রেনটি পৌঁছনোর পর আগুন লাগে। সেই সময় ট্রেন থেকে যাত্রীরা নেমে গিয়েছিলেন। ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায় দমকলবাহিনী।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, যাত্রীরা নেমে যাওয়ার প্রায় ২ ঘণ্টা পর ট্রেনে আগুন লাগে। কী কারণে আগুন লাগল, তা জানা যায়নি। অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে রেল সূত্রে খবর। এএনআইয়ের ভিডিয়োতে দেখা গিয়েছে, কামরা থেকে গলগল করে ধোঁয়া বেরোচ্ছে। ধোঁয়ায় ঢেকে গিয়েছে স্টেশন চত্বর।

গত ২ জুন ওড়িশার বালেশ্বরের বাহানগা বাজার স্টেশনের কাছে লাইনচ্যুত হয়েছিল চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। দুর্ঘটনাগ্রস্ত হয় বেঙ্গালুরু-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেসও। এই দুর্ঘটনায় বহু মানুষের মৃত্যু হয়। তার পর বেশ কয়েকটি ট্রেনে আগুন-আতঙ্কের খবর প্রকাশ্যে এসেছে। ওড়িশার ব্রহ্মপুরে সেকেনদরাবাদ-আগরতলা এক্সপ্রেসে আগুনের আতঙ্ক ছড়ায়। উত্তরপ্রদেশের কৌশাম্বী জেলার ভরওয়াড়ী স্টেশনের কাছে ধোঁয়া দেখা যায় শিয়ালদহ-অজমের এক্সপ্রেসের একটি কামরায়। ওড়িশার নৌপাড়া জেলায় দুর্গ-পুরী এক্সপ্রেসেও আগুনের আতঙ্ক ছড়িয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE