Advertisement
০২ মে ২০২৪
Punjab

Sidhu murder arrest: গায়ক-নেতা সিধু খুনে প্রথম গ্রেফতার, ধৃত মনপ্রীতের পুলিশ হেফাজতের নির্দেশ

গত বছর অকালি নেতা খুনের ঘটনায় নাম জড়িয়েছিল সিধুর ম্যানেজারের। তারই কি প্রতিশোধ নিল দুষ্কৃতীরা? সিধুকে খুনের দায় নিয়েছেন গ্যাংস্টার গোল্ডি।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ মে ২০২২ ২১:৫০
Share: Save:

রবিবার পঞ্জাবের মানসা জেলায় গায়ক, নেতা সিধু মুসেওয়ালার খুনের ঘটনায় প্রথম আনুষ্ঠানিক গ্রেফতার। উত্তরাখণ্ড থেকে ধৃত মনপ্রীত সিংহকে আটক করা হয়েছিল। মঙ্গলবার তাঁকে গ্রেফতার দেখিয়ে আদালতে পেশ করা হয়। আদালত তাঁর পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।

পুলিশ সূত্রে খবর, মাদক কারবারি মনপ্রীতকে আগেও একাধিক অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। পঞ্জাব পুলিশ উত্তরাখণ্ডের পুলিশের সহায়তা নিয়ে এই ঘটনায় জড়িত সন্দেহে দেহরাদূন থেকে ছ’জনকে আটক করেছিল। তাঁদের মধ্যে এক জন কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের সদস্য। লরেন্সের দলই সিধুর খুনে যুক্ত ছিল বলে মনে করছে পুলিশ।

প্রসঙ্গত, কানাডাস্থিত গ্যাংস্টার গোল্ডি ব্রার সিধু খুনের দায় নেওয়ার পর থেকেই পুলিশের নজর যায় লরেন্সের দলের দিকে। লরেন্সের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত গোল্ডি। গোল্ডি দাবি করেছিলেন, ভিকি মিদ্দুখেরার খুনের প্রতিশোধ নিতেই তাঁর ছেলেরা গায়ক-নেতাকে খুন করেছেন।

গত রবিবার পঞ্জাব পুলিশের প্রধান ভিকে ভাওয়ারা জানিয়েছিলেন, সিধু হত্যার ঘটনাকে তাঁরা দুই গ্যাংয়ের মধ্যে দ্বন্দ্ব হিসেবেই দেখছেন। গত বছর অকালি নেতা ভিকি মিদ্দুখেরার খুনের মামলায় জড়িয়েছিল সিধুর ম্যানেজারের নাম। সেই কারণেই কি এ ভাবে খুন হতে হল সিধুকে? পুলিশ মনে করছে, ধৃত মনপ্রীতকে জেরা করে এ বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

এ দিকে মঙ্গলবার মানসায় শেষকৃত্য সম্পন্ন হয় গায়ক-নেতা সিধুর। প্রিয় গায়ককে শেষ বার দেখতে ভিড় উপচে পড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Gangwar Sidhu Moose wala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE