Advertisement
০১ মার্চ ২০২৪
Gangstar Raju Theht Murder

গ্যাংস্টার রাজুর খুনিদের ধরতে এনকাউন্টার! পাঁচ জনকে গ্রেফতার করল রাজস্থানের পুলিশ

রাজস্থানে গ্যাংস্টার রাজু ঠেঠকে বাড়ির ফটকের সামনে এলোপাথাড়ি গুলি চালিয়ে খুন করা হয়। গুলিতে মৃত্যু হয় এক পথচারীরও। সেই ঘটনার পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই গ্রেফতার করা হল ৫ জনকে।

গ্যাংস্টার রাজু ঠেঠ খুনের ঘটনায় অভিযুক্ত ৫ জন গ্রেফতার।

গ্যাংস্টার রাজু ঠেঠ খুনের ঘটনায় অভিযুক্ত ৫ জন গ্রেফতার। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৪:৩৩
Share: Save:

রাজস্থানে গ্যাংস্টার রাজু ঠেঠ খুনের ঘটনায় অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করল পুলিশ। শনিবার রাজুর বাড়ির ফটকের সামনে এলোপাথাড়ি গুলি চালিয়ে তাঁকে খুন করা হয়। গুলিতে মৃত্যু হয়েছে এক পথচারীরও।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌত রবিবার টুইট করে জানিয়েছেন, ‘‘গতকালের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের অস্ত্র এবং গাড়িও উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের বিচারপ্রক্রিয়া দ্রুত সম্পন্ন করে শাস্তি সুনিশ্চিত করা হবে।’’

৫ জনকে ধরতে গুলির লড়াই চলে।

৫ জনকে ধরতে গুলির লড়াই চলে। ছবি: সংগৃহীত।

জানা গিয়েছে, রবিবার এই ৫ জনকে ধরতে গুলির লড়াই চলে। পুলিশের সঙ্গে সংঘর্ষে ২ জন আহতও হয়েছেন। ধৃতরা হলেন, রাজস্থানের সিকার জেলার বাসিন্দা মণীশ জাট, বিক্রম গুর্জর এবং হরিয়ানার বাসিন্দা সতীশ কুমহার, যতীন মেঘওয়াল এবং নবীন মেঘওয়াল। জয়পুর পুলিশের ডিজিপি (ডিরেক্টর জেনারেল অফ পুলিশ) উমেশ মিশ্র জানিয়েছেন, যে পুলিশকর্মীর তৎপরতায় এই অভিযুক্তদের গ্রেফতার করা সম্ভব হয়েছে, তাঁকে পুরস্কৃত করা হবে।

শনিবার রাজুকে খুন করতে তাঁর বাড়ির সামনে এসেছিলেন ৪ দুষ্কৃতী। তাঁরা রাজুকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালান। ওই রাস্তাতেই ছিলেন তারাচাঁদ কাদওয়াসারা। মেয়েকে কোচিং সেন্টারে ভর্তি করাতে নিয়ে যাচ্ছিলেন তিনি। অভিযোগ, তাঁকে রাজুর সহকারী মনে করে গুলি চালান দুষ্কৃতীরা। রাস্তাতেই তাঁর মৃত্যু হয়।

এই ঘটনার পর খুনের দায় স্বীকার করে ফেসবুকে পোস্ট করেন রোহিত গোদারা নামের এক ব্যক্তি। তিনি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য বলে দাবি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভয়ঙ্কর অপরাধী আনন্দপাল সিংহের প্রতিদ্বন্দ্বী ছিলেন এই রাজু। ২০১৭ সালের জুনে পুলিশি এনকাউন্টারে নিহত হয়েছিলেন আনন্দপাল। রাজুকে খুনের দায় স্বীকার করে রোহিত জানান, আনন্দপাল এবং বলবীর বানুদার মৃত্যুর প্রতিশোধ নিতেই এই খুন করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE