Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mukul Rohatgi

Aryan Khan NCB: উটপাখির মতো বালিতে মুখ গুঁজে আছে এনসিবি, তারকা হওয়ার মাশুল গুনছেন আরিয়ান: মুকুল রোহতাগি

মুকুলের মতে, যুব সম্প্রদায়কে এ ভাবে হেনস্থা করার বদলে মাদক নিয়ন্ত্রণ সংস্থার উচিত যারা তরুণ সম্প্রদায়ের হাতে মাদক তুলে দিচ্ছে, তাদের খোঁজ চালানো।

গ্রাফিক— সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৬:২৪
Share: Save:

এনসিবি উটপাখির মতো বালির মধ্যে মুখ ডুবিয়ে আছে। আর জনপ্রিয়তার মাশুল গুনছেন আরিয়ান। এ ভাবেই মাদক নিয়ন্ত্রণ সংস্থা এনসিবি-কে কটাক্ষ করলেন ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতাগি।

গ্রেফতার হওয়ার পর এত দিন পেরিয়ে গেলেও কেন এখনও জামিন পেলেন না শাহরুখ-তনয়? প্রশ্ন তুলছেন আইনজীবীদের একাংশ। এ বার তাতে সুর মেলালেন দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল। মুকুল বলেন, ‘‘জামিনই নিয়ম, জেল ব্যতিক্রম। সুপ্রিম কোর্ট বহু দিন আগেই এটা পরিষ্কার করে দিয়েছে।’’

এখানেই শেষ নয়, রোহতাগি আরও বলেন, ‘‘যদি ওঁকে (আরিয়ান) জামিন দিতে চাইত, তা হলে তা প্রথম দিনেই করে ফেলা যেত। এমনকি সাধারণ ছুটির দিনেও এটা করা সম্ভব।’’ তাঁর কথায়, ‘‘এটা সত্যিই বিচিত্র ব্যাপার যে, এক জন এত দিন ধরে জেলে রয়েছেন, অথচ তাঁর কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি। ওঁর মেডিক্যাল পরীক্ষাও হয়নি। তা হলে ধরে নেওয়া যেতে পারে যে, মাদক নেওয়ার অভিযোগও দাঁড়াচ্ছে না। সবচেয়ে বড় কথা, এই অপরাধের শাস্তি এক বছরের কারাদণ্ড। তা হলে কী ভাবে ওঁকে এত দিন ধরে জেলে রাখা যায়?’’

রোহতাগির মতে, যুব সম্প্রদায়কে এ ভাবে হেনস্থা করার বদলে মাদক নিয়ন্ত্রণ সংস্থার উচিত যারা তরুণ সম্প্রদায়ের হাতে মাদক তুলে দিচ্ছে তাদের খোঁজ চালানো।

গত ২ অক্টোবর মুম্বই উপকূলে প্রমোদতরীতে অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক নেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় আরিয়ান খান-সহ আরও বেশ কয়েক জনকে। তার পর থেকে মুম্বইয়ের আর্থার রোড জেলেই রয়েছেন আরিয়ান খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukul Rohatgi NCB Aryan Khan Shahrukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE