Advertisement
১০ মে ২০২৪
Crime

গুলি চালিয়ে পেট্রল পাম্পের ৪০ লক্ষ টাকা লুট করল দুষ্কৃতীরা

হরমিত সিংহ নামে পেট্রল পাম্পের এক কর্মী জানিয়েছেন, ৪০ লক্ষ টাকা নিয়ে তিনি এবং এক রক্ষী গাড়িতে করে ব্যাঙ্কের উদ্দেশে রওনা দিয়েছিলেন। সেই সময়ই তাঁদের গাড়ি আটকায় দুষ্কৃতীরা।

representative photo of firing

শূন্যে গুলি চালিয়ে টাকা লুট করে দুষ্কৃতীরা। —প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৬:৫৯
Share: Save:

পেট্রল পাম্পের টাকা লুট করল দুষ্কৃতীরা। রক্ষীকে সঙ্গে নিয়ে পেট্রল পাম্পের প্রায় ৪০ লক্ষ টাকা ব্যাঙ্কে জমা দিতে যাচ্ছিলেন এক কর্মী। সেই সময়ই তাঁদের গাড়ি আটকায় দুষ্কৃতীরা। শূন্যে গুলিও ছোড়ে তারা। তার পরেই টাকা ছিনিয়ে নিয়ে চম্পট দেয় তারা। সোমবার পঞ্জাবের পটীয়ালার ভাটমজরা গ্রামের ঘটনা।

হরমিত সিংহ নামে পেট্রল পাম্পের এক কর্মী জানিয়েছেন, ৪০ লক্ষ টাকা নিয়ে তিনি এবং এক রক্ষী গাড়িতে করে ব্যাঙ্কের উদ্দেশে রওনা দিয়েছিলেন। সেই সময়ই তাঁদের গাড়ি আটকায় দুষ্কৃতীরা। এর পর তারা পিস্তল বার করে গুলি চালায়। এর পর ভয় দেখিয়ে তাঁদের কাছ থেকে ৪০ লক্ষ টাকা লুট করে চম্পট দেয় দুষ্কৃতীরা। তবে কেউ হতাহত হননি।

ফতেগড় সাহিবের সিনিয়র পুলিশ সুপার রভজ্যোত গ্রেওয়াল জানিয়েছেন, ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি করেছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police Petrol Pump
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE