Advertisement
০২ মে ২০২৪
Death

ঘুমের মধ্যে প্রাণ কাড়ল হিটারের গ্যাস! উত্তরপ্রদেশে মৃত একই পরিবারের দুই শিশু ও দম্পতি

উত্তরপ্রদেশের ঝজ্জর এলাকায় স্থানীয় এক মাদ্রাসার কেরানি আসিফের বাড়িতে সাতসকালে দুধ দিতে গিয়েছিলেন এক দুধবিক্রেতা। তবে দীর্ঘ ক্ষণ ধরে ডাকাডাকি করলেও বাড়ির দরজা খোলেননি কেউ।

রবিবার উত্তরপ্রদেশের এক বাসিন্দার বাড়ি থেকে ৪ জনের নিথর দেহ পাওয়া গিয়েছে।

রবিবার উত্তরপ্রদেশের এক বাসিন্দার বাড়ি থেকে ৪ জনের নিথর দেহ পাওয়া গিয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
সীতাপুর (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ২০:০৭
Share: Save:

হাড়কাঁপানো ঠান্ডার হাত থেকে বাঁচতে গ্যাসের হিটার চালিয়ে ঘুমিয়েছিলেন উত্তরপ্রদেশের একই পরিবারের দুই শিশুসন্তান এবং তাদের মা-বাবা। তবে সাতসকালে তাঁদের দরজায় ধাক্কাধাক্কি করেও সাড়াশব্দ পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই ৪ জনের নিথর দেহ উদ্ধার করে পুলিশ। রবিবার উত্তরপ্রদেশের ঝজ্জর জেলায় এই ঘটনায় পুলিশের অনুমান, হিটারের গ্যাসেই মৃত্যু হয়েছে ২ শিশু-সহ ওই দম্পতির।

পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে ঝজ্জর এলাকার বাসিন্দা বছর পঁয়ত্রিশের আসিফের বাড়ি থেকে ৪টি দেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় মাদ্রাসার কেরানি আসিফের বাড়িতে সাতসকালে দুধ দিতে গিয়েছিলেন এক দুধবিক্রেতা। তবে দীর্ঘ ক্ষণ ধরে ডাকাডাকি করলেও বাড়ির দরজা খোলেননি কেউ। এর পর স্থানীয় বাসিন্দাদের জানালে তাঁরাই থানায় খবর দেন। পুলিশ গিয়ে ওই বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢোকে। আসিফের সঙ্গে তাঁর স্ত্রী শগুফ্‌তা (৩২) এবং দম্পতির দুই সন্তান জায়েদ (৩) ও মায়রা (২)-কে অচৈতন্য অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন পুলিশকর্মীরা। তাঁদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে ৪ জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

ঝজ্জরের সার্কল অফিসার বিশ্ব অভিষেক প্রতাপ জানিয়েছেন, শনিবার রাতে প্রবল ঠান্ডায় ঘুমোনোর আগে ঘরে হিটার চালিয়েছিলেন আসিফরা। প্রাথমিক তদন্তের পর অনুমান, জানলা-দরজা বন্ধ থাকায় ঘরের হিটারের গ্যাসে দম আটকে ৪ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনার তদন্তে মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Uttar Pradesh sitapur unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE