Advertisement
০২ মে ২০২৪
Atiq Ahmed

ছেলের শেষকৃত্যে আসতে পারলেন না আতিক, কড়া পুলিশি প্রহরায় সমাধিস্থ করা হল আসাদকে

কিছু আত্মীয়ের উপস্থিতিতে শেষকৃত্য সম্পন্ন হয় আসাদের। ছেলের শেষকৃত্যে উপস্থিত থাকার জন্য আতিক জেল কর্তৃপক্ষের কাছে আবেদন জানালেও প্রশাসনিক কারণে তা মঞ্জুর হয়নি।

Gangster Atiq Ahmed’s son buried amid watertight security in Prayagraj

ছেলের শেষকৃত্যে আসতে পারলেন না আতিক। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৫:০৩
Share: Save:

কড়া পুলিশি প্রহরায় সমাধিস্থ করা হল জেলবন্দি ‘গ্যাংস্টার’ আতিক আহমেদের পুত্র আসাদকে। শনিবার প্রয়াগরাজের কাসারি মাসারি সমাধিস্থলে সমাধিস্থ করা হয় উত্তরপ্রদেশ পুলিশের সঙ্গে এনকাউন্টারে হত আসাদকে। দূরসম্পর্কের কিছু আত্মীয়ের উপস্থিতিতে পুলিশের তত্ত্বাবধানেই যাবতীয় কাজ সামলানো হয়। ছেলের শেষকৃত্যে উপস্থিত থাকার জন্য আতিক জেল কর্তৃপক্ষের কাছে আবেদন জানালেও প্রশাসনিক কারণে তা মঞ্জুর হয়নি।

প্রয়াগরাজের যুগ্ম পুলিশ কমিশনার আকাশ কুলহারি সংবাদ সংস্থা পিটিআইকে জানান, এক ঘণ্টার মধ্যে আসাদের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। নিরাপত্তার কারণেই দূরসম্পর্কের কিছু আত্মীয় এবং প্রতিবেশী ছাড়া বাইরের কাউকে সমাধিক্ষেত্রে ঢুকতে দেওয়া হয়নি। গোটা এলাকাটি ঘিরে ছিল পুলিশের একটি দল। আসাদের দেহ নিয়ে সমাধিস্থলে পৌঁছন তাঁর মামা উসমান। উমেশ পাল হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্ত আসাদের মা। পুলিশের খাতায় তিনি এখনও ‘পলাতক’।

শনিবার ছেলের শেষকৃত্যে উপস্থিত থাকার কথা জানিয়ে গুজরাতের সাবরমতী জেল কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছিলেন আতিক। কিন্তু তাঁর আইনজীবী মণীশ খন্না পিটিআইকে জানান, ১৪ এপ্রিল অম্বেদকর জয়ন্তীর ছুটি থাকার কারণে আতিকের আবেদনপত্রটি ম্যাজিস্ট্রেটের কাছে পাঠানো হয়। শনিবার ওই আবেদন মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের কাছে পাঠানো হয়। তার আগেই অবশ্য আসাদের শেষকৃত্য সম্পন্ন হয়। আসাদ আতিকের তৃতীয় পুত্র। উমেশ পাল হত্যা মামলায় অন্যতম অভিযুক্ত আসাদ এবং তাঁর সঙ্গী গুলাম উত্তরপ্রদেশ পুলিশের সঙ্গে এনকাউন্টারে হত হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE