Advertisement
৩০ এপ্রিল ২০২৪
delhi university

সমকামী ছাত্রকে হেনস্থা, শারীরিক নিগ্রহের ভয়ে ছাত্রাবাসের চার তলা থেকে ঝাঁপ পড়ুয়ার

ডেটিং অ্যাপে পরিচয় হওয়ার পর সোমবার সঙ্গীর সঙ্গে দেখা করতে দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসে যান ওই ছাত্র। ছাত্রাবাসেই তাঁকে আটকে শারীরিক হেনস্থা করা হয় বলে অভিযোগ।

দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসে ছাত্রকে যৌন হেনস্থার অভিযোগ।

দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসে ছাত্রকে যৌন হেনস্থার অভিযোগ। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১০:২৪
Share: Save:

যৌন পছন্দ নিয়ে আপত্তির জের। হেনস্থার ভয়ে ছাত্রাবাসের চার তলা থেকে ঝাঁপ দিয়ে গুরুতর আহত দিল্লি বিশ্ববিদ্যালয়ের ২০ বছরের এক ছাত্র। আহত ছাত্র এক ব্যক্তির সঙ্গে দেখা করতে এসেছিলেন। সেখানেই তাঁকে আটকে হেনস্থা করার অভিযোগ। পুলিশ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

উত্তর-পশ্চিম দিল্লির মুখার্জি নগর এলাকা। সেখানেই দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসে এক ব্যক্তির সঙ্গে দেখা করতে এসেছিলেন ওই এলাকারই বাসিন্দা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের এক ছাত্র। কয়েক দিন আগে একটি ডেটিং অ্যাপে তাঁদের পরিচয়। কিন্তু ওই ছাত্র এসেছেন শুনেই কয়েক জন তাঁকে আটকে দেন। তার পরেই হেনস্থার ভয়ে হস্টেলের চার তলা থেকে ঝাঁপ মারেন ওই ছাত্র। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ তদন্তে নেমে ১৮ এবং ২২ বছরের দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

নাম প্রকাশে অনিচ্ছুক দিল্লি পুলিশের এক সিনিয়র আধিকারিক জানিয়েছেন, তদন্তে পাওয়া গিয়েছে, রাত পৌনে তিনটে নাগাদ ওই ছাত্র হস্টেল থেকে ঝাঁপ দেন। কারণ তিন-চার জন তাঁকে মেরে ফেলতে পারেন বলে ভয় পাচ্ছিলেন। জানা গিয়েছে, ডে়টিং অ্যাপে পরিচয় হওয়ার পর সোমবার এক ব্যক্তির সঙ্গে দেখা করতে ছাত্রাবাসে গিয়েছিলেন ওই ছাত্র। তখনই ঘিরে ধরে তাঁর যৌন পছন্দের কারণে শারীরিক হেনস্থা করা হয়।

আহত ছাত্রকে প্রথমে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁকে এলএনজেপি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। আহত ছাত্র তিন জনের নাম করতে পেরেছে। তাঁদের মধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি অভিযুক্তকেও দ্রুত গ্রেফতার করা যাবে বলে আশাবাদী পুলিশ। ধৃতরা হরিয়ানার বাসিন্দা বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

delhi university Hostel Sexual Molestation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE