Advertisement
২০ মে ২০২৪
Crime

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, ১২ ঘণ্টারও বেশি সময় ধরে চলল অত্যাচার, ধৃত আট

একটি ফাঁকা বাংলোয় নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। নাবালিকার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ৮ জনকে।

নাবালিকার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ৮ জনকে।

নাবালিকার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ৮ জনকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৫:৩৪
Share: Save:

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল মহারাষ্ট্রের পালঘর এলাকায়। ১২ ঘণ্টারও বেশি সময় ধরে নাবালিকার উপর শারীরিক অত্যাচার করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় ৮ যুবককে গ্রেফতার করা হয়েছে। রবিবার পুলিশ সূত্রে এই খবর জানা গিয়েছে।

১৬ ডিসেম্বর, শুক্রবার রাতে তরুণীকে প্রথমে মাহিম গ্রামে একটি ফাঁকা বাংলোয় নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এর পর গ্রাম সংলগ্ন সৈকত এলাকায় নাবালিকাকে নিয়ে গিয়ে সেখানে যৌন হেনস্থা করা হয়। শুক্রবার রাত ৮টা থেকে শনিবার সকাল ১০টা পর্যন্ত ওই নাবালিকার উপর যৌন হেনস্থা করা হয় বলে অভিযোগ।

শনিবার পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। তার অভিযোগের ভিত্তিতে রবিবার ভোরে ৮ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, ৩৬৬ এ, ৩৪১, ৩৪২, ৩২৩ ও পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

তবে অভিযুক্তদের খপ্পর থেকে কী ভাবে ওই নাবালিকা বেরোল ও কী ভাবে অভিযুক্তরা তাকে বাংলোতে নিয়ে গেলেন, সে ব্যাপারে এখনও জানা যায়নি। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE