Advertisement
০৮ মে ২০২৪
Suicide

Girl commits suicide: পাশ করব তো! এই দোটানায় জীবনের পরীক্ষায় হারলেন ছাত্রী, বেছে নিলেন চরম পথ

গত বছর নিট পরীক্ষায় ব্যর্থ হন তিনি। এ বার পাশ করার লক্ষে প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু ১৭ জুলাই পরীক্ষার ঠিক আগের দিন আত্মঘাতী হলেন তিনি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ২১:১৭
Share: Save:

পরীক্ষায় পাশ করব তো! এ নিয়ে দোটানায় জীবনের পরীক্ষায় হেরে গেলেন ছাত্রী। বেছে নিলেন চরম পথ। শনিবার তামিলনাড়ুর আরিয়ালুরে ঘটেছে এই মর্মান্তিক ঘটনাটি। তাঁর ঝুলন্ত মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট। তাতে লেখা, পরীক্ষায় ব্যর্থ হওয়ার ভয়েই চরম পথ বেছে নিলেন তিনি।

গত শিক্ষাবর্ষে দ্বাদশ শ্রেণির পরীক্ষায় যথেষ্ট ভাল ফল করেছিলেন ওই ছাত্রী। লক্ষ্য ছিল, ডাক্তারির সর্বভারতীয় প্রবেশিকা পরীক্ষা নিট দিয়ে চিকিৎসক হওয়া। কিন্তু গত বছর নিট পরীক্ষায় ব্যর্থ হন তিনি। এ বার পাশ করার লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু ১৭ জুলাই পরীক্ষার ঠিক আগের দিন আত্মঘাতী হলেন তিনি।

আরিয়ালুর থানায় দায়ের হওয়া অভিযোগের প্রেক্ষিতে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ছাত্রীর পরিবারের তরফে অবশ্য পড়াশোনায় চাপ দেওয়ার কথা অস্বীকার করা হয়েছে। পরিবারের দাবি, মেয়েকে কখনওই ডাক্তার হওয়ার জন্য চাপ দেওয়া হয়নি। ‌ছোটবেলা থেকে তিনি নিজেই চিকিৎসক হতে চাইতেন। স্বভাবতই মেয়ের এমন পরিণতিতে শোকে মুহ্যমান পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Chennai NEET
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE