Advertisement
২৯ মে ২০২৪
Plane Crash

‘আরও একটা জীবন পেলাম!’ বিমান দুর্ঘটনায় বেঁচে ফিরেই নিজস্বী তুলে পোস্ট দম্পতির

দিন কয়েক আগে পেরুর রাজধানী লিমার জর্জ চাভেস আন্তর্জাতিক বিমানবন্দরে লাতাম এয়ারলাইন্সের একটি বিমান দুর্ঘটনাগ্রস্ত হয়। রানওয়ে ছেড়ে ওঠার সময় সামনে একটি দমকলের গাড়ি চলে আসে।

বিমান দুর্ঘটনা থেকে বেঁচে নিজস্বী দম্পতির। ছবি: টুইটার।

বিমান দুর্ঘটনা থেকে বেঁচে নিজস্বী দম্পতির। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
পেরু শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৪:২০
Share: Save:

১২০ জন যাত্রী নিয়ে রানওয়ে ছাড়ার সময় দমকলের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে আগুন ধরে গিয়েছিল বিমানে। সেই দুর্ঘটনায় বেশ কয়েক জন যাত্রী আহত হয়েছিলেন। মৃত্যু হয়েছিল দুই দমকলকর্মীরও। বিমান দুর্ঘটনা থেকে বেঁচে ফিরে রানওয়েতে দাঁড়িয়েই নিজস্বী তুলে এক দম্পতি লেখেন, “আরও একটা জীবন পেলাম।”

দিন কয়েক আগে পেরুর রাজধানী লিমার জর্জ চাভেস আন্তর্জাতিক বিমানবন্দরে লাতাম এয়ারলাইন্সের একটি বিমান দুর্ঘটনাগ্রস্ত হয়। রানওয়ে ছেড়ে ওঠার সময় সামনে একটি দমকলের গাড়ি চলে আসে। বিমানের পিছনের অংশ দমকলের গাড়িতে ধাক্কা লেগে ভয়াবহ আগুন ধরে যায়। তড়িঘড়ি সব যাত্রীকে নিরাপদে বিমান থেকে বার করা হয়েছিল। কিন্তু তাঁদের মধ্যেই বেশ কয়েক জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

যাত্রীদের মধ্যে ছিলেন এনরিক ভারসি-রোসপিগলিয়োসি এবং তাঁর স্ত্রী। সমাজমাধ্যমে তাঁরা একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে ওই দম্পতির পিছনে দুর্ঘটনাগ্রস্ত বিমানটিকে দেখা যাচ্ছে। আর হাসিমুখে নিজস্বী তুলছেন ভারসি ও তাঁর স্ত্রী। সঙ্গে ক্যাপশন, “আরও একটা জীবন পেলাম।” দুর্ঘটনার পর পরই দম্পতির এই বেঁচে ফেরার মুহূর্ত উদ্‌যাপন অনেকেই ভাল ভাবে মেনে নিতে পারেননি। সমাজমাধ্যমে ছবি পোস্ট করতেই নানা প্রতিক্রিয়া আসতে শুরু করে। কেউ বলেছেন, “যে ঘটনায় দু’জনের প্রাণ গেল, তার পরেও এ ভাবে বেঁচে ফেরাকে উদ্‌যাপন সত্যিই আশ্চর্যের।” আরও এক জন লিখেছেন, “দু’জনের মৃত্যুর পরেও দুর্ঘটনাগ্রস্ত বিমানের সামনে দাঁড়িয়ে সেলফিতে মজে? দারণ!” তবে অনেকে এই নিজস্বীতে কোনও অন্যায় দেখছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Plane Crash peru selfie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE