Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Viral Video

পোষ্যকে বাইকে চাপিয়ে বিয়ের আসরে বর, সামনের আসনে বসে কী করল সারমেয়? ভাইরাল ভিডিয়ো

পোষ্যকে একেবারে বাইকের সামনের আসনে বসিয়ে বর চলেছেন বিয়ে করতে। যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বিয়েবাড়িতে। ভিডিয়োটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

পোষা কুকুরকে বাইকে চাপিয়ে বিয়ের আসরে হাজির বর।

পোষা কুকুরকে বাইকে চাপিয়ে বিয়ের আসরে হাজির বর। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১০:২৩
Share: Save:

পোষা কুকুরকে বাইকে চাপিয়ে বিয়ের আসরে হাজির বর। পোষ্যকে একেবারে বাইকের সামনের আসনে বসিয়েছেন তিনি। বিয়েবাড়িতে বরের এমন অভিনব আগমন দেখে শোরগোল পড়ে গিয়েছে। ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি বিয়েবাড়িতে বরকে স্বাগত জানানোর জন্য অনেক মানুষ জড়ো হয়েছেন ফটকের কাছে। সেই ফটক দিয়ে গাড়ি নয়, বর ঢুকেছেন বাইকে চেপে। তিনি নিজেই সেই বাইক চালাচ্ছিলেন। তবে বাইকে ছিল আরও এক জন। সামনের আসনে বসে চার দিক দেখতে দেখতে আসছিল বরের প্রিয় পোষ্য।

বাইকে বেশ শান্ত হয়েই বসে ছিল সারমেয়। বিয়েবাড়িতে আসার জন্য সে বেশ সাজগোজও করেছে। কুকুরটিকে পরানো হয়েছে জমকালো পোশাক। বিয়েবাড়িতে তাকে নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সকলে ভিড় করে দেখতে এসেছেন বরের সঙ্গে বরের কুকুরটিকে। কিন্তু চারপাশে এত মানুষ দেখেও সারমেয়ের কোনও হেলদোল নেই। সে বাইকে বসে নিরুত্তাপ ভঙ্গিতে লোকজনকে দেখছিল।

ছোট্ট এই ভিডিয়ো সমাজমাধ্যমে সাড়া ফেলে দিয়েছে। বিয়েবাড়িতে আসা কুকুরটিকে দেখে নেটাগরিকরা মুগ্ধ। পোষ্যকে সঙ্গে নিয়ে বিয়ে করতে আসার এই পরিকল্পনাকেও সাধুবাদ জানিয়েছেন অনেকে। কেউ কেউ বলেছেন, ‘‘কী সুন্দর! এটাই তো হওয়া উচিত। যে কোনও অনুষ্ঠানেই পোষ্যদের সবার আগে রাখা উচিত।’’ কেউ আবার বলেছেন, ‘‘কুকুরটিকে তো বরের চেয়েও বেশি সুন্দর দেখাচ্ছে।’’ যে ভাবে যত্ন করে কুকুরটি পালন করা হচ্ছে, সকলের উচিত পোষ্যকে সে ভাবেই যত্নে রাখা, মন্তব্য করেছেন নেটাগরিকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.