Advertisement
০৬ মে ২০২৪
Theft

লাখ টাকার নোটের মালা পরে যাচ্ছিলেন বিয়ে করতে, ভিড়ের সুযোগে ছিনিয়ে নিয়ে পালাল চোর

ভিড়ের মধ্যে বরের গলা থেকে হ্যাঁচকা টানে নোটের মালা নিয়ে পালিয়ে যান তাঁরা। বর চিৎকার করে উঠতেই ছিনতাইবাজদের ধরার জন্য স্কুটির পিছু নেন বরযাত্রীরা।

garland of currency notes snatched

গলায় ঝোলানো টাকার মালা নিয়ে পালাল চোর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৮
Share: Save:

গলায় ঝোলানো ৫০০ এবং ২০০০ টাকার নোটের বিশাল মালা। এক লক্ষ টাকার সেই নোটের মালা পরে বিয়ে করতে যাচ্ছিলেন দিল্লির এক যুবক। সবাই যখন নাচানাচিতে ব্যস্ত, আচমকাই সেখানে স্কুটি নিয়ে হাজির হন ২ ছিনতাইবাজ। ভিড়ের মধ্যে বরের গলা থেকে হ্যাঁচকা টানে নোটের মালা নিয়ে পালিয়ে যান তাঁরা। বর চিৎকার করে উঠতেই ছিনতাইবাজদের ধরার জন্য স্কুটির পিছু নেন বরযাত্রীরা। কিন্তু তাদের আর নাগাল পাওয়া যায়নি।

এক লক্ষ টাকার মালা খুইয়ে মুষড়ে পড়েছিলেন যুবক। বিয়ের আনন্দও মুহূর্তে উবে গিয়ে বিষণ্ণতায় ভরে ওঠে। এর পরই পুলিশে অভিযোগ দায়ের করেন ওই যুবক। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি দিল্লির জগৎপুরী এলাকার। নোটের মালা পরে বিয়ে করতে যাওয়ার সময় ছিনতাইবাজরা সেই মালা নিয়ে পালায়। অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ। জগৎপুরী এলাকার ৮০টি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তারা।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ থেকে ২ দুষ্কৃতীকে চিহ্নিত করেন তাঁরা। তার পরই জগৎপুরী থেকে কয়েক কিলোমিটার দূরে গীতা কলোনিতে একটি বাড়ি থেকে জসমীত নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে। তাকে জেরা করে অন্য অভিযুক্তের নাম জানতে পারে পুলিশ। তবে রাজীব মাহাতো নামে ওই অভিযুক্তের কোনও হদিস পায়নি তারা। পুলিশ জানিয়েছে, অভিযোগকারীর নাম অনু গুপ্ত। পটপড়গঞ্জ রোডের বাসিন্দা তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE