Advertisement
১৭ মে ২০২৪
Accident News

গুজরাতে বাস এবং গাড়ির সংঘর্ষ, ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু ৯ জনের, আহত আরও অনেকে

শুক্রবার রাতে গুজরাতের ৪৮ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। যাত্রীবোঝাই একটি বাস আমদাবাদের দিক থেকে আসছিল। সেই বাসে যাঁরা ছিলেন, তাঁরা প্রায় সকলেই উৎসবে যোগ দিতে গিয়েছিলেন।

চারচাকা গাড়ির সঙ্গে যাত্রীবোঝাই বাসের ধাক্কায় ৯ জনের মৃত্যু।

চারচাকা গাড়ির সঙ্গে যাত্রীবোঝাই বাসের ধাক্কায় ৯ জনের মৃত্যু। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১০:১৭
Share: Save:

গুজরাতের হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনা। চারচাকা গাড়ির সঙ্গে যাত্রীবোঝাই বাসের ধাক্কায় ৯ জনের মৃত্যু হয়েছে। আহত অন্তত ২৮ জন।

শুক্রবার রাতে গুজরাতের নবসারী জেলায় ৪৮ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। যাত্রীবোঝাই একটি বাস আমদাবাদের দিক থেকে আসছিল। সেই বাসে যাঁরা ছিলেন, তাঁরা প্রায় সকলেই আমদাবাদের প্রমুখ স্বামী মহারাজ শতাব্দী মহোৎসব থেকে ফিরছিলেন। গত ১৪ ডিসেম্বর এই উৎসবের উদ্বোধনে হাজির ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

পুলিশ সূত্রে খবর, রাতে জাতীয় সড়কের উপর দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাসটি ধাক্কা মারে চারচাকা এসইউভি গাড়িটিতে। গাড়িতে যাঁরা ছিলেন, তাঁরা সকলেই মারা গিয়েছেন। এ ছাড়া, বাসযাত্রীদের মধ্যেও কয়েক জনের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনায় আহতের সংখ্যা ২৮। তাঁদের মধ্যে ১১ জনকে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশ জানিয়েছে, বাসের চালক দুর্ঘটনার পর হৃদ্‌রোগে আক্রান্ত হন। তাঁকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের মধ্যে কারও কারও অবস্থা আশঙ্কাজনক।

গুজরাতে ১৫ জানুয়ারি পর্যন্ত চলবে প্রমুখ স্বামী মহারাজ শতাব্দী মহোৎসব। সেখানে উদ্‌যাপন করতে গিয়েছিলেন যাত্রীরা। ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে তাঁদের বাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident News Gujarat Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE